Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২১, ২৮ জুলাই ২০২১

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বনভোজন

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের উদ্যোগে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়েছে। আগামী ১ আগস্ট সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এটি অনুষ্ঠিত হবে বেলমন্ট লেক স্টেট পার্কে। বনভোজনে থাকবে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, সুস্বাদু খাবার এবং নানা প্রকার পুরস্কার।

বনভোজনের প্রধান আকর্ষণ হিসেবে থাকবে র‌্যাফেল ড্র। লোকমান হোসেন লুকুর সৌজন্যে প্রথম পুরস্কার হিসেবে থাকছে স্বর্ণের চেইন। স্টারলিং ফার্মেসির সৌজন্যে দ্বিতীয় পুরস্কার ৫০ ইঞ্চি টিভি, আহাদ অ্যান্ড কোং-এর সৌজন্যে তৃতীয় পুরস্কার ৩২ ইঞ্চি টিভি এবং মোহাম্মদ এন মজুমদারের সৌজন্যে চতুর্থ পুরস্কার হিসেবে দেওয়া হবে একটি আইপ্যাড।

জাকির চৌধুরী সিপিএ-এর সৌজন্যে পঞ্চম পুরস্কার হিসেবে দেওয়া হবে আইপ্যাড, শাহ বদরুদ্দোজা রুহেলের সৌজন্যে ষষ্ঠ পুরস্কার হিসেবে দেওয়া হবে একটি সেলাই মেশিন এবং সপ্তম পুরস্কার হিসেবে এশিয়ান ড্রাইভিং স্কুলের সৌজন্যে দেওয়া হবে মাইক্রো ওয়েভ।

এমন আয়োজনে সবাইকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আহবাব চৌধুরী খোকন এবং সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী। 

বনভোজন প্রস্তুতি কমিটির আহŸায়ক হিসেবে রয়েছেন লোকমান হোসেন লুকু। এছাড়া প্রধান সমন্বয়কারী শাহ কামাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, সদস্য সচিব সোহেল আহমেদ এবং যুগ্ম সদস্য সচিব হিসেবে রয়েছেন মোহাম্মদ এ. রনি।

পুরো আয়োজনের সার্বিক তত্ত¡াবধানে থাকবেন- আব্দুল হাসিম হাসনু, রেহানুজ্জামান রেহান, মোহাম্মদ সাদি মিন্টু, আহমদ ফয়ছল, সৈয়দ ইলিয়াস খছরু, মাকসুদা আহমদ, আলমগীর কবির শামীম, শাহ বদরুজ্জামান রুহেল, এম ডি আলাউদ্দিন, হাবিব ফয়েজি, আব্দুল হান্নান, সালমা সুমি, হেলাল আহমদ, চৌধুরী মুমিত তানিম, জে মোল্লা সানি এবং মাহবুবুর জুয়েল।

সংবাদটি শেয়ার করুনঃ