Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বর্ণিল ঈদ আনন্দ মেলা

অভিক আহসান

প্রকাশিত: ১৭:০২, ২৮ জুলাই ২০২১

আপডেট: ১৭:০৪, ২৮ জুলাই ২০২১

বর্ণিল ঈদ আনন্দ মেলা

ঈদ আনন্দ মেলায় অতিথিরা

বর্ণিল আয়োজনে হয়ে গেল আনন্দ বার্তা ইউএসএ আয়োজিত ঈদ আনন্দ মেলা।গত ২২ জুলাই কুইন্স প্যালেস মিলনায়তনে বাংলাদেশ থেকে আগত  কিংবদন্তী খলনায়ক আহমেদ শরীফ ও আনন্দ বার্তার সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা শাওন এর উপস্থাপনায় চলে অনুষ্ঠান। ছিলো জমকালো গান ও নৃত্যের আয়োজন। চমকপদ নাচ পরিবেশন করেন জনপ্রিয় নৃত্য শিল্পী প্রিয়া ডায়েস ও তার দল, মেহরুন আহমেদ, শাহ মাহবুব, রোকসানা মির্জা, কৃষ্ণা তিথি, রাজিব, সম্পা জামান, বীনা বর্মন ও ড. নার্গিস রহমান এর গানের সুরের মুর্ছনায় দর্শকদের মন ভরে যায়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ব্লাক ডায়মন্ডখ্যাত বেবী নাজনীন, ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার এলএলসি এর চেয়ারম্যান ও সিইও গিয়াস আহমেদ, ডেমোক্র্যাট ডিষ্ট্রিক্ট লিডার এড লাজ মঈন চৌধুরী, বিশেষ অতিথি হিসেসে উপস্থিত ছিলেন নিউইয়র্ক এর জনপ্রিয় প্রতিষ্ঠান লিবার্টি রেনুভেশন এর সিইও মোহাম্মদ আজাদ, জ্যামাইকা ফ্রেন্ড সোসাইটির চীফ এডভাইজার এবিএম ওসমান গণি, ওয়ার্ল্ড হোম কেয়ার এর সিইও এবং ডিষ্ট্রিক্ট ২৫ এর কাউন্সিল পদপ্রার্থী  শাহ শহীদুল হক, বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স এর চেয়ারম্যান শাহবুদ্দিন বাচ্চু, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ আলী, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আহসান হাবীব, ড. বর্ণালী হাসান, ড. মাহফুজুল হাসান, নুরুল আবছার ভূঁইয়া, নুরুল আমিনসহ গণ্যমাণ্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে কোভিড-১৯ এ যারা মৃত্যুবরণ করেন তাদের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনন্দ বার্তার সভাপতি জাহাঙ্গীর আলম জয়। প্রধান অতিথি গিয়াস আহমেদ বলেন, প্রবাসে অনেক অনুষ্ঠান দেখেছি কিন্তু আনন্দ বার্তা যে নতুন চমক দেখালো তা দেখে সত্যিই আমি অভিভূত এবং আনন্দিত। তিনি আরো বলেন এ ধরনের অনুষ্ঠানকে আমরা সাধুবাদ জানাই এবং আগামীতে তাদের পাশে আমি সবসময় থাকব। 

সবশেষে অনুষ্ঠানে আগত দর্শকদের কোরবানী ঈদের গরুর মাংস এবং সাদা ভাত, নান রুটি দিয়ে মেজবানী করানো হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ