Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ভাইওয়াইয়া উৎসব-পথ মেলা ১০ অক্টোবর

অভিক আহসান

প্রকাশিত: ১৬:৪০, ২৮ জুলাই ২০২১

আপডেট: ১৬:৪২, ২৮ জুলাই ২০২১

ভাইওয়াইয়া উৎসব-পথ মেলা ১০ অক্টোবর

প্রস্তুতি সভায় অতিথিরা

বাঙালির গৌবরগাঁথা লোকগানে প্রবাসীদের উজ্জীবিত করতে আন্তর্জাতিক লোক সঙ্গীত সম্মেলন উদযাপন কমিটি দুই যুগ ধরে উত্তর আমেরিকায় উৎসব আয়োজন করে আসছে। সেই ধারাবাহিকতায় এবারে উদযাপিত হবে ভাইওয়াইয়া উৎসব ও পথ মেলা ২০২১।

গত ২৫ জুলাই রবিবার পালকি পার্টি সেন্টারে কমিউনিটি অ্যাক্টিভিষ্ট ও সঙ্গীত অনুরাগী কাজী সাখাওয়াত হোসেন আজম এর সভাপতিত্বে ও আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় মতামত পেশ করেন বর্ষিয়ান রাজনীতিবিদ ড. ছিদ্দিকুর রহমান, সুর ছন্দের অধ্যক্ষ ইমদাদুল হক, সঙ্গীত প্রেমী হাজী আব্দুর রহমান, মো. কাশেম, আশরাফুজ্জামান আশরাফ, মো. কাজল, শাহাদাত হোসেন রাজু, মাহাতাব উদ্দিন মিথু, মনিরুল ইসলাম মনির ও নুর ইসলাম বর্ষন।

সম্মেলন ১০ অক্টোবর কুইন্স প্যালেসে সারাদিন ব্যাপী ভাইওয়াইয়া উৎসব ও পথ মেলা ২০২১ করার সিদ্ধান্ত গৃহীত হয়। এবারের সম্মেলনটি উৎসর্গ করা হয়েছে উপমহাদেশের লোক সংগীত সম্রাঙ্গী প্রয়াত পদ্মশ্রী প্রতিমাপান্ডে বড়ুয়ার স্মরণে। এবারের সম্মেলন ব্যাপকভাবে সফলতার লক্ষে সর্বসম্মতিক্রমে কাজী সাখাওয়াত হোসেন আজমকে আহ্বায়ক ও নুর ইসলাম বর্ষনকে সদস্য সচিব মনোনীত করা হয়। এছাড়া সম্মেলনের প্রধান উপদেষ্টা ড. ছিদ্দিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক মোঃ কাজল মেরিল্যান্ড ও সদস্য মাহাতাব উদ্দীন মিথু পেনসিলভেনিয়াকে মনোনয়ন করা হয়। পূর্ণাঙ্গ কমিটি পরবর্তীতে প্রকাশ করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ