Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘বেস্ট ইমাম অ্যাওয়ার্ড’ পেলেন মুফতি নোমান কাসেমী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪২, ২৭ জুলাই ২০২১

আপডেট: ০৯:২৮, ২৮ জুলাই ২০২১

‘বেস্ট ইমাম অ্যাওয়ার্ড’ পেলেন মুফতি নোমান কাসেমী

আল মারকাযুল হানাফী বাংলাদেশ ঢাকা-এর প্রতিষ্ঠাতা পরিচালক, বিশিষ্ট লেখক ও ধর্মীয় আলোচক মুফতি মুহাম্মদ নোমান কাসেমীকে ‘বেস্ট ইমাম এওয়ার্ড’ প্রদান করা হয়েছে। গত ২৫ জুলাই মাসজিদ আল আমান ওজনপার্ক, নিউইয়র্ক-এর পক্ষ থেকে এই এওয়ার্ড প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ আলী, প্রেসিডেন্ট খলীল আহমেদ, পেশ ইমাম মাওলানা হাসান, ক্যাশিয়ার জনাব মাশুক আহমদ ও মুসল্লীরা।

মুফতি মুহাম্মদ নোমান কাসেমী ২০১৮ সাল থেকে মসজিদ আল আমানের বিভিন্ন প্রোগ্রামে অংশ গ্রহণ করছেন। চলতি বছর পুরো রমজান মাস কোরআনের তাফসীর, তারাবীহ, জুমা এবং ঈদের নামাজ পড়িয়েছেন। তাফসীর ও তেলাওয়াতে মুগ্ধ হয়ে মসজিদ কর্তৃপক্ষ তাকে এই এওয়ার্ড প্রদান করেন। মসজিদের এক বিশেষ প্রোগ্রামে তাকে এই সম্মামনা প্রদান করা হয়।
 
মসজিদটির ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ আলী বলেন, মুফতি মুহাম্মদ নোমান কাসেমী বর্তমান সময়ের অন্যতম একজন জনপ্রিয় আলেম। তার বয়ান ও লিখনির দ্বারা মানুষ বেশ উপকৃত হচ্ছে। দোয়া করি, আল্লাহ তায়ালা তার এই খেদমতকে আরো ব্যাপকভাবে কবুল করুন। তাকে সম্মাননা দিতে পেরে মাসজিদ আল আমান কর্তৃপক্ষ অত্যন্ত খুশি।
 
প্রেসিডেন্ট খলীল আহমেদ বলেন, মুফতি নোমান কাসেমীর বয়ান দ্বারা আমাদের মসজিদের মুসল্লীগণ বেশ উপকৃত হয়েছেন। তার আলোচনা বেশ গোছালো এবং তথ্যবহুল। তার সার্বিক কার্যক্রমে আমরা সন্তুষ্ট। আল্লাহ তাআলা তাকে কবুল করুন, সেই প্রার্থনা করি।
 
জানা যায়, মুফতি মুহাম্মদ নোমান কাসেমী জাপান, ভারত ও আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে সফর করে ইসলামী সেমিনারে অংশগ্রহণ করেছেন। একইসাথে সাধ্যমতো লেখালেখি করে যাচ্ছেন। ইসলামের বিভিন্ন বিষয়ের ওপর তথ্যবহুল ও পাঠকপ্রিয় বেশ কয়েকটি বই আছে নোমান কাসেমীর। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি সমান জনপ্রিয়।

এওয়ার্ড পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মুফতি নোমান কাসেমী বলেন, এটা আমার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমাকে এই সম্মান দেওয়ার জন্য মসজিদ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ