Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে-তে উচ্ছ্বাস

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৫, ২৬ জুলাই ২০২১

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে-তে উচ্ছ্বাস

ইউএসএ ৯৭-৯৯ এর সদস্যরা

বাংলাদেশ থেকে ১৯৯৭ সালে এসএসসি এবং ১৯৯৯ সালে এইচএসসি পাশ করা ছাত্রছাত্রীদের আয়োজনে তৃতীয় বারের মতো হয়ে গেল ‘ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে-২০২১ । গত ২৪ জুলাই বেলমন্ট লেক স্টেট পার্কে দিনভর চলে নানা আয়োজন। এবার বিপুল সংখ্যক সদস্য তাদের পরিবার নিয়ে অংশগ্রহণ করে। 

ইউএস এ ৯৭-৯৯ সংগঠনটির এডমিন জামিল সরোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানটি শুরু হয় । নানারকম খাবারে এবং বিভিন্ন রকম খেলাধুলাতে পুরো অনুষ্ঠান জুড়েই ছিল দেশীয় আমেজ। ছিলো পুরস্কার বিতরণ , লটারী ড্র।সংগঠনটির ‘ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি’ ডে ২০২১-তে যোগদান করার জন্য আমেরিকার বিভিন্ন স্টেট থেকে সংগঠনটির সদস্যরা আসেন তাদের পরিবার নিয়ে। আগত সকলের মধ্যে ছিল সম্প্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন।  

ফেব্রুয়ারি ২০১৯ এ ফেইসবুক ভিত্তিক গড়ে ওঠা সংগঠন ইউএসএ ৯৭-৯৯ এর এডমিন প্যানেল প্রতিনিয়ত আয়োজন করে চলেছিল বিভিন্ন আয়োজনের। কিন্তু এই বিশ্ব মহামারী করোনার কারণে সংগঠনটির বিভিন্ন কার্যক্রম বন্ধ থাকলে আমার চেষ্টা করেছি স্বাভাবিক জীবনে ফিরে আসার, আর এই জন্যই আমাদের মেম্বারদের জন্য এই “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে ২০২১“ আয়োজন করা হয় বলে জানান সংগঠনটির এডমিন সামস শাহরিয়ার।

এরপরে সংগঠনটির প্রতিষ্ঠাতা এডমিন তানভির আতাহারি, এডমিন জামিল সরোয়ার জনি, এডমিন শামস শাহরিয়ার তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। সংগঠনের সকল সদস্যদের নিয়ে আরো বড় পরিসরে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা এডমিন তানভির আতাহারি। দশজন সদস্য নিয়ে গড়ে ওঠা সংগঠন এখন ইউএসএর বিভিন্ন অঙ্গরাজ্যে তিন শতাধিকের অধিক সদস্য নিয়ে পরিপূর্ণতা লাভ করছে। পুরস্কার বিতরণের পর সংগঠনের এডমিন কাজী সজিব তার বক্তব্যের মাধ্যমে ‘ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি’ ডে ২০২১ পরিসমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুনঃ