Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে কোরবানির গরু নিয়ে তুঘলকি কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৮, ২৪ জুলাই ২০২১

আপডেট: ০৬:৩৯, ২৫ জুলাই ২০২১

নিউইয়র্কে কোরবানির গরু নিয়ে তুঘলকি কাণ্ড!

কোরবানির জন্য প্রস্তুত রাখা গরুটি বাঁধন ছিঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছে, এমন ঘটনার সাক্ষী থাকতে পারেন অনেকেই। কিন্তু সেই গরু ধরতে গিয়ে যে তুঘলকি কাণ্ড ঘটে গেছে নিউইয়র্কে, সেটা বোধকরি নজিরবিহীন। গল্পকেও হার মানানো ঘটনাটি ঘটেছে ঈদুল আজহার দিন সকালে।

ঈদের দিন সকাল ৯টা। আল তাইবা হালাল ফার্মে কোরবানির জন্য গরুটি প্রস্তুত করা হচ্ছিল। এমন সময় অসাবধানতাবশত সেটি হাত থেকে ছুটে যায়। শুরু হয় ফার্ম কর্তৃপক্ষের ছোটাছুটি। এক সময় গরুটি চলে যায় প্রধান সড়কে। স্বাভাবিকভাবেই পুলিশের ডাক পড়ে। গরুটির পেছনে ছুটতে গিয়ে তাদের অবস্থাও গলধঘর্ম। 

গাড়ি নিয়ে পশুটির পেছনে ছুটেও খুব একটা লাভ হলো না। খবর দেওয়া হলো ‘এনিমেল রেসকিউ’ টিমকে। সেই টিমের একজন সদস্য বলছিলেন, গরুটিকে ধরার জন্য অভিযান পরিচালনা করেছি আমরা। তবে সর্বাগ্রে সতর্ক ছিলাম, সেটা যেন কারও কোনো ক্ষতি করতে না পারে।

এক পর্যায়ে গরুটির গতিবিধি পর্যবেক্ষণ করতে হেলিকপ্টারে চেপে বসলো এনিমেল রেসকিউ টিমের একটি অংশ। অন্যদিকে রাস্তায় নেমে পড়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়ির বহর। অবশেষে নানামুখী প্রচেষ্টার পর সাউথ এল মন্ট পার্ক থেকে গরুটিতে পাকড়াও করা হয়। ততক্ষণে দুপুর গড়িয়ে গেছে।

কোরবানির গরুর এই ছোটাছুটি এবং সেটাকে ধরতে এমন অভিযানের কথা ছড়িয়ে পড়েছে কমিউনিটির মধ্যে। এমনকি অভিযান নিয়ে সংবাদ প্রকাশ করেছে স্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যম।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ