Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিডিয়া পার্টনার চ্যানেল-৭৮৬

ঈদ রাঙাতে ‘ঈদ ধামাকা’ আজ

অভিক আহসান

প্রকাশিত: ০১:২৩, ২০ জুলাই ২০২১

ঈদ রাঙাতে ‘ঈদ ধামাকা’ আজ

ঈদ রাঙাতে ‘ঈদ ধামাকা’ আজ

ঈদুল আজহা রাঙাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ‘ঈদ ধামাকা’ আয়োজন করা হয়েছে। জ্যামাইকা ঈদ ধামাকা উদযাপন পরিষদের সাংস্কৃতিক এই অনুষ্ঠানটি আজ ১৯ জুলাই সোমবার অনুষ্ঠিত হবে। নিউইয়র্ক সময় রাত আটটায় শুরু হয়ে চলবে পরদিন বেলা ১২ টা পর্যন্ত। ভেন্যু ঠিক করা হয়েছে হিলসাইড অ্যাভিনিউ ও হাইল্যান্ড অ্যাভিনিউয়ের ১৬৮ স্ট্রীট। এতে উপস্থিত থাকবেন জ্যামাইকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জ্যামাইকা ঈদ ধামাকা উদযাপন পরিষদের আহবায়ক আহনাফ আলম, প্রধান সমন্বয়কারী সাইকুল ইসলাম, সদস্য সচিব সাইফুর খান হারুন, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান মুরাদ, সমন্বয়কারী মাসুদ রহমান, যুগ্ম সদস্য সচিব সাফাত রহমান। অনুষ্ঠান বিষয়ে আহনাফ আলম জানান, সাংস্কৃতিক এই আয়োজনটি সবার জন্য উন্মুক্ত। এতে কমিউনিটির সবাইকে স্ব-পরিবারে অংশগ্রহণের আহ্বান তিনি। বাড়তি আকর্ষণ হিসেবে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে প্রথম ২০০ জনের মাঝে খাঁটি রসগোল্লা বিতরণ করা হবে বলেও জানান আহনাফ আলম।

আয়োজনে বিশেষ কৃতজ্ঞতায় আছেন, ক্যাপ্টেন কারাম চৌধুরী, অফিসার রাশেক মালিক, অফিসার মামুন সরদার, ১০৭ পিসিটি কমিউনিটি অ্যাফেয়ার্স, আহনাফ আলম, সিবি#১২। পাওয়ার্ড বাই রিয়েল স্টেট ইনভেস্টর মোহাম্মদ আনোয়ার হোসাইন। মিডিয়া পার্টনার নিউইয়র্কের কমিউনিটি নিউজ নেটওয়ার্ক চ্যানেল-৭৮৬, পরিচয়, সাপ্তাহিক নবযুগ, বিডিইয়র্ক ও সাপ্তাহিক বাংলাদেশ।

সাংস্কৃতিক এই আয়োজনে সহ আয়োজক হিসেবে রয়েছে হিলসাইড টাইগার্স, জ্যামাইকা ও রাজশাহী জেলা সমিতি ইনক এবং জ্যামাইকা ফুটবল ক্লাব। আয়োজক সদস্য আব্দুর রহমান মামুন, ফারুক হোসেন রনি, জিল্লুর রহমান, সাব্বির আহমেদ, জুবায়ে আহমেদ রানা, এম ডি এ মাসুম, পংকজ রায়, আনজু খান, শরিফ আহমেদ, জুয়েল আহমেদ, সৈয়দ আর আহমেদ এবং আবু চৌধুরী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।
 

সংবাদটি শেয়ার করুনঃ