Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সফল হয়েছে আসসাফা’র ফান্ডরাইজিং

অভিক আহসান

প্রকাশিত: ২২:১৮, ১৮ জুলাই ২০২১

সফল হয়েছে আসসাফা’র ফান্ডরাইজিং

আসসাফা ইসলামিক সেন্টারের ফান্ডরাইজিং

আসসাফা ইসলামিক সেন্টারের ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়েছে ১৭ জুলাই শনিবার। সেক্রেটারী জেনারেল মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী ও সিনিয়র অ্যাডভাইজার নুরুর রহমান এমডির যৌথ পরিচালনায় চলে আয়োজনটি। সুলতান আহমদ জসীমের সভাপতিত্বে এবং ইমাম মাওলানা রফিক আহমদ রেফাহির সার্বিক সহযোগিতায় ওয়াহিদ আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় প্রথম পর্ব । 

এতে প্রধান অতিথি হিসেবে শায়খ ইমাম আহমদ হামাদ শিবলী ও বিশেষ অতিথি হিসেবে ইমাম ইব্রাহিম ওয়াইল আবুবকর আসন গ্রহণ করেন । অতিথি স্পিকার হিসেবে ইমাম তাহির কুকাজ , মজলিসে শুরা নিউইয়র্কের প্রেসিডেন্ট ড. আব্দুল হাফিজ জামীল , ইউনাইটেড উলামা কাউন্সিলের সেক্রেটারী জেনারেল ইমাম সৈয়দ ফাহাদ হুসাইন ,ব্রুকলীন বায়তু শরফ মসজিদের ইমাম জাকারিয়া মাহমুদ NYPD Community Affairs Detective Mohamed Amen ,নিউজার্সি মুসলিম কমিউনিটি লিডার আল মামুনসহ আরও অনেক বিশিষ্টজন উপস্থিত ছিলেন এতে। 

আয়োজকরা জানান, নাঈম আশরাফের গো ফান্ড এর সহযোগতায় ফান্ড কালেকশনে উপকার হয়েছে । ইকবাল আহমেদ মাহবুব , আলহাজ মনির আহমেদ , আবু কাসিম , আব্দুস সাত্তার , সাইদুল ইসলাম রুবেল নুর করীম খোকনসহ কমিটির সহযোগিতায় টার্গেট অনুযায়ী ফান্ডরাইজিং সফল হয়েছে। সকল ডোনারদের জন্যে বিশেষ ধন্যবাদ জানানো হয়। সাথে গ্লোবাল দাওয়াহ চ্যানেল আইটিভি ইউএস এ-কে বিশেষ ধন্যবাদ ও সকল সোশ্যাল মিডিয়াকে প্রোগ্রাম শেয়ার করার জন্যে মোবারকবাদ জানিয়েছে আসসাফা ইসলামিক সেন্টার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ