Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুবলীগের সভায় দুর্নীমুক্ত দেশ গড়ার প্রত্যয়

প্রকাশিত: ০৭:৪৯, ১৪ জুলাই ২০২১

যুবলীগের সভায় দুর্নীমুক্ত দেশ গড়ার প্রত্যয়

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যুবসমাজের অঙ্গীকার শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে। গত ১১ জুলাই যুক্তরাষ্ট্র যুবলীগের সর্বস্তরের নের্তৃবৃন্দ’র ব্যানারে জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা ইফজাল চৌধুরীর পরিচালনায় এবং সিনিয়র নেতা মোহাম্মদ তাহেরের সভাপতিত্বে চলে অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমদ। প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম। বিশেষ বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা শেখ জামাল হুসেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ ও দুর্নীতিমুক্ত দেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা পালনে যুবসমাজকে অঙ্গীকার থাকতে হবে বলে মন্তব্য করেন বক্তারা। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ বশারত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশাহ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা কাজী কয়েস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ড. আবদুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা সরাফ সরকার, বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর খান, আব্দুল হামিদ, নিউইয়র্ক ষ্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন আজমল, সহ সভাপতি মনির হুসেন, সৈয়দ আতিক, দুরুদ মিয়া রনেল, নিউইয়র্ক সিটি আওয়ামীলীগ নেতা নুরুল আমিন বাবু, মোহাম্মদ এন ইসলাম, মাহফুজ হায়দার প্রমুখ। অথিতি হিসেবে আরো বক্তব্য রাখেন সাংবাদিক মোহাম্মদ ফজলুর রহমান, অধ্যাপিকা হুসনে আরা, সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, জহিরুল ইসলাম, সোহান আহমদ টুটুল, নজরুল ইসলাম প্রমুখ। কবিতা আবৃত্তি করেন শিবলী সাদিক।

যুক্তরাষ্ট্র যুবলীগের নের্তৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন নুরুল ইসলাম, সাদিকুর রহমান, হেলিম উদ্দীন, রবিউল ইসলাম, জামাল আহমদ, মনির উদ্দীন, শাহীন কামালী, আজাদুল কবির, করিমুল মাওলা দুলাল, শোয়েব আহমদ, মিজান চৌধুরী, আলিম উদ্দীন, হুমায়ুন কবির, মামুন হোসেন, মাহমুদুর রহমান, আজমান আলী, রিটন সরকার, শিপু চৌধুরী, তারেক আহমদ, মুহিবুর রহমান, লায়েক আহমদ, জুয়েল আহমদ, জিয়াউল হক, মিরন আহমদ প্রমুখ। অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত ও শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ্যায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম।

সবশেষ ছিল সাংস্কৃতিক আয়োজন। কবিতা আবৃত্তি করেন শিবলী সাদিক। সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী প্রমি তাজ ও রাইয়ান তাজ। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।
 

সংবাদটি শেয়ার করুনঃ