Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রত্নগর্ভা ছকিনা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

অভিক আহসান

প্রকাশিত: ২২:৩২, ১৩ জুলাই ২০২১

রত্নগর্ভা ছকিনা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

ছকিনা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

চট্টগ্রাম সমিতির মোহাম্মদ আবু তাহেরের মা ছকিনা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৮ জুলাই বৃহস্পতিবার উডসাইড জামে মসজিদে বাদে মাগরিব এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মাহফিলে উপস্থিত ছিলেন চিটাগাং অ্যাসোসিয়েশন এর নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, বাংলাদেশ সোসাইটির সভাপতি পদপ্রার্থী কাজী নয়ন আলী, চিটাগাং অ্যাসোসিয়েশনের সভাপতি হাজী মনির আহমেদ, সহ সভাপতি আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকন, সহ সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ রবিউলি হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক শফিকুল আলম, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সদস্য বদিউল হোসেন চৌধুরী, মোহাম্মদ নাজিম, নাদের মিয়া, সদস্য মোহাম্মদ মহিমউদ্দিন, মো. টিপু প্রমুখ।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন উডসাইড জামে মসজিদের পেশ ইমাম মৌলানা ওসাবিন আহমেদ। এতে প্রবাসী চট্টগ্রামবাসী ও আবু তাহেরের আত্মীয় স্বজনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। উপস্থিত সকলকে তবরুক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। উল্লেখ্য, মোহাম্মদ আবু তাহেরের মা বাংলাদেশে চট্টগ্রামে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মায়ের আত্মার শান্তি কামনায় সবার দোয়া চেয়েছেন মোহাম্মদ আবু তাহের। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ