Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডিস্ট্রিক্ট-২৫ নির্বাচন

ভোটযুদ্ধে নামলেন শাহ শহীদুল হক

অভিক আহসান

প্রকাশিত: ২২:১৯, ১৩ জুলাই ২০২১

ভোটযুদ্ধে নামলেন শাহ শহীদুল হক

শাহ শহীদুল হক সাঈদ

ভোটযুদ্ধে নামলেন সাবেক ছাত্রনেতা এবং ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট ইউএসএ’র ফাউন্ডার প্রেসিডেন্ট শাহ শহীদুল হক সাঈদ। নিউইয়র্ক সিটি ডিস্ট্রিক্ট-২৫ থেকে কাউন্সিল পদে প্রার্থীতা ঘোষণা করেছেন সফল এই ব্যবসায়ী।

ফ্রেন্ডস অব শাহ ফর এনওয়াইসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে শাহ শহীদুল হক বলেন, স্বাধীনতা দিবসেও বন্দুকযুদ্ধের ঘটনা ঘটছে। থামছেনা হেইটক্রাইম, বাড়ছে নানা অপরাধ। রাস্তাঘাট অপরিষ্কারসহ নানা দুর্ভোগ নিত্যসঙ্গী। পাশাপশি সিনিয়র সিটিজেন সর্বপ্রকার সুবিধা থেকে বঞ্চিত। করোনাকালে এমপ্লয়েমন্টসহ সরকারি ভাতাও মিলছে না। 

শাহ শহীদুল হক সাঈদ আরও বলেন, জনকল্যাণ মূলককাজ কর্মে অনেক ভুল ত্রুটি হয়। কোন মানুষ শতভাগ স্বচ্ছ নয়, সুদীর্ঘ পথচলায় কারো সাথে ভুল বোঝাবুঝি হলে ক্ষমাপ্রার্থী। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি সকলের সাহায্য প্রার্থী। অচিরেই সংবাদ সম্মেলনের মাধ্যমে এজেন্ডা তুলে ধরবেন বলেও এসময় জানান করোনাকালে মানবসেবায় কাজ করা এই মানুষটি।

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর ২০২১ নিউইয়র্ক সিটি ডিস্ট্রিক্ট-২৫ নির্বাচন। জ্যাকসন হাইটস, এলমহাস্ট্র নিয়ে গঠিত এলাকাটি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ