Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শোক সংবাদ

করোনায় মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতি সভাপতির মৃত্যু

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:০১, ১৩ জুলাই ২০২১

করোনায় মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতি সভাপতির মৃত্যু

সেলিম নুরুল ইসলাম

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির সভাপতি সেলিম নুরুল ইসলাম মারা গেছেন। স্থানীয় সময় সোমবার (১২ জুলাই) দুপুরে কুয়ালালামপুরের প্রিন্স কোর্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্বজনরা জানান, ডায়াবেটিস, ফুসফুসসহ নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন সেলিম। গত ২৪ জুন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা পজেটিভ ধরা পড়ে। ২৬ জুন রাতে লাইফ সাপোর্টে নেয়া হয়। সোমবার (১২ জুলাই) দুপুরে তার মৃত্যুর খবর জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

চাঁদপুরের মতলব উপজেলার উত্তর মুক্তির কান্দি গ্রামের বাসিন্দা সেলিম। তিনি চাঁদপুর সমিতি মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া মালয়েশিয়ায় একজন সফল ব্যবসায়ীও তিনি। কুয়ালালামপুরের মসজিদ ইন্ডিয়ায় তার প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান এসএল মিতালি এসডিএন বিএইচডি একনামে চেনে সবাই। সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন আজীবন। ১৯৯৮ সালে ভাগ্য বদলাতে মালয়েশিয়া বিখ্যাত সুপারশপ হানিফায় চাকুরি নেন সেলিম। ২০০৩ সালে স্বল্প পুঁজি দিয়ে শুরু করেন নিজস্ব ব্যবসা। এরপর শুধুই এগিয়ে যাওয়ার গল্প।

মালয়েশিয়ান মেয়ে লিজমা বিনতে মাইদিনকে বিয়ে করেছেন সেলিম নুরুল ইসলাম। রয়েছে ১ মেয়ে ২ ছেলে। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মালয়েশিয়ার বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ