Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শাহানা-সোমাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

অভিক আহসান

প্রকাশিত: ১১:৩৭, ১০ জুলাই ২০২১

শাহানা-সোমাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

সোমা সায়ীদ ও শাহানা হানিফ

নিউইয়র্ক সিটির প্রাইমারি নির্বাচনে বাংলাদেশি নারী প্রার্থী সোমা সায়ীদ ও শাহানা হানিফকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। মঙ্গলকার ৬ জুলাই বোর্ড অব ইলেকশনে চূড়ান্ত ভোট গণনা শেষে এই ঘোষণা দেয়। এতে কুইন্স কাউন্টি সিভিল কোর্টের বিচারক পদে অ্যাটর্নি সোমা সাঈদ ও নিউইয়র্কের সিটি কাউন্সিলওমেন পদে ডিস্ট্রিক্ট ৩৯ (ব্রুকলীন) থেকে শাহানা হানিফ নির্বাচিত হয়েছেন।

এক প্রতিক্রিয়ায় শাহানা হানিফ বলেন, তিনি উৎফুল্ল এবং টিম মেম্বারদের প্রতি কৃতজ্ঞ। পড়াশোনা শেষে সিটি কাউন্সিলের কর্মকর্তা পদে যুক্ত ছিলেন চট্টগ্রামে মেয়ে শাহানা। নিজেদের নিরাপত্তা, আবাসন, স্বাস্থ্যসেবা, শিক্ষা সুবিধা নিয়ে কাজ করতে চান তিনি।ভোটারদের প্রতি আজীবন কৃতজ্ঞতা জানিয়ে  এভাবেই আগামী নভেম্বরেও সবাইকে পাশে থাকার আহ্বান জানিয়েছেন সোমা সায়ীদ।

গত ২২ জুন অনুষ্ঠিত হয় প্রাইমারী নির্বাচন। তাতে ভোট গণনায় এগিয়ে ছিলেন সোমা সাঈদ ও শাহানা হানিফ। অ্যাবসেন্টি, র‌্যাঙ্ক চয়েস ও ডাকযোগে ভোটের গণনা শেষে বিজয়ী ঘোষণা করা হয় তাদের। তাদের এই বিজয়ে বাংলাদেশি কমিউনিটিতে বইছে আনন্দ। নিউইয়র্ক সিটির মূল নির্বাচন হবে ২ নভেম্বর। 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610, +1 (718) 355-9232 এই নাম্বারে। 

সংবাদটি শেয়ার করুনঃ