Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি-আমেরিকান স্কুল সেফটি অ্যাসোসিয়েশন এর বনভোজন

অভিক আহসান

প্রকাশিত: ২২:১২, ৯ জুলাই ২০২১

আপডেট: ০০:০২, ১০ জুলাই ২০২১

বাংলাদেশি-আমেরিকান স্কুল সেফটি অ্যাসোসিয়েশন এর বনভোজন

বনভোজনে বাসসা’র সদস্যরা

নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত বাংলাদেশি স্কুল সেফটি অফিসারদের সংগঠন বাংলাদেশি-আমেরিকান স্কুল সেফটি অ্যাসোসিয়েশন-বাসসা’র দ্বিতীয় বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ৫ জুলাই ওয়েস্টচেষ্টার কাউন্টির ক্রোটন পয়েন্ট পার্কে দিনব্যাপি আয়োজনে অংশ নেন তিনশতাধিক সদস্য। তৈরি হয় মিলনমেলা।

সকাল ১০ টার দিকে তরমুজ, কলা ও বিভিন্ন রকমের ফাস্ট ফুড দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়। এরপর শুরু হয় ছোটদের ও বড়দের খেলাধুলার অনুষ্ঠান। ছিলো দৌড়, বালিশ যুদ্ধ, হাঁড়ি ভাঙা খেলাসহ নানা প্রতিযোগিতা। দুপুরে বাঙালি খাবারে আপ্যায়ন। ছিলো আকর্ষণীয় রাফেল ড্র। সোনার চেইন, টিভি, ল্যাপটপ, ট্যাবলেট সহ অনেক আকর্ষণীয় সব পুরস্কার। 

দুপুরের খাবারের পর বাসসা‘র নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচয় পর্ব। এতে সভাপতি মোহাম্মদ মাসুম মিয়া, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম মিঠুসহ মোহাম্মদ সেলিম চৌধুরী, ঝুলন সেন, মোহাম্মদ শফিকুল ইসলাম, সিনওয়ারা ইসলাম রিপা, সরোয়ার চৌধুরী, মোছাম্মত নাহার, শরিফ খান, লোকমান হোসেন, সুতপা মন্ডল, দিপা তিন্নি, ও মহিতুর রহমান এবং ট্রাস্টি বোর্ডের রাকিব হাসান, মো: তৌহিদ, সৈয়দ রাহীকে উপস্থিত সকলের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্ক পুলিশের স্কুল সেফটি ডিভিশনের ডেপুটি ডাইরেক্টর তারভাসা হাগিন্স, স্ট্যাটেন আইল্যান্ড কমান্ডের সিও জেমস শেরোড এবং কুইন্স সাউথ কমান্ডের এক্সও শার্প মুরিয়েল। উপস্থিত অতিথিরাও সকোলের সাথে খেলাধুলা ও আনন্দে মেতে ওঠেন।

সংবাদটি শেয়ার করুনঃ