Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন ১১ জুলাই

অভিক আহসান

প্রকাশিত: ২০:১৯, ৯ জুলাই ২০২১

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন ১১ জুলাই

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন ১১ জুলাই

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের প্রথম প্রেসক্লাব নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব এর উদ্যোগে বার্ষিক বনভোজন ও পূণর্মিলনী ২০২১ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১১ জুলাই রোববার লং আইল্যান্ড সিটির সানকিন ম্যাডো স্টেট পার্কে এর আয়োজন করা হয়েছে। 

আয়োজক আব্দুর রশিদ জানিয়েছেন, বনভোজনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। ক্লাবের কার্যকরী কমিটি ও সাধারণ সকল সদস্যদের যথাসময়ে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সফল করার  অনুরোধ জানিয়েছেন তিনি।

বনভোজন ও পূণর্মিলনী অনুষ্ঠানকে সফল করতে দফায় দফায় কার্যকরী কমিটি ও কনভেনর কমিটি যৌথ সভা করেছে। গত ৫ জুলাই সোমবার সন্ধ্যায় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি ডা. ওয়াজেদ এ খান। সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম,শিবলী চৌধুরী কায়েস,বর্তমান যুগ্ম সম্পাদক আলমগীর সরকার, কোষাধ্যক্ষ মমিন মজুমদার ,সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ,দফতর সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু ও কনভেনর এবিএম সালাহউদ্দিন আহমেদ। 

সভায় ক্লাব সদস্যদের মধ্যকার ঐক্য, সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদারের পাশাপাশি পেশাগত মর্যাদা বৃদ্ধির মাধ্যমে কমিউনিটি সেবা বৃদ্ধির উপরও গুরুত্বারোপ এবং ক্লাবের সমাগত অনুষ্ঠানকে সফল করতে সকল সদস্যদের সার্বিক সহযোহিতা কামনা করা হয়। 

উল্লেখ্য, সভায় ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলামের বড় ভাই শেখ সামছুল ইসলামের ইন্তেকালে শোক প্রস্তাব গৃহীত এবং মরহুমের মাগফিরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610,  +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ