Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বর্ণিল আয়োজনে ওয়ার্ল্ড হোমকেয়ারের রিভারক্রুজ

অভিক আহসান

প্রকাশিত: ১০:৩৭, ৯ জুলাই ২০২১

আপডেট: ১১:৫১, ৯ জুলাই ২০২১

বর্ণিল আয়োজনে ওয়ার্ল্ড হোমকেয়ারের রিভারক্রুজ

ফিতা কেটে রিভারক্রুজের যাত্রা শুরু হয়

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসের দিনে বর্ণিল আয়োজনে সম্পন্ন হলো ওয়ার্ল্ড হোমকেয়ার এল এল সির রিভারক্রুজ। স্বাধীনতা সংগ্রামে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর লাল ফিতা কেটে যাত্রা শুরু করেন ওয়ার্ল্ড হোমকেয়ার এল এল সি’র  প্রধান অতিথি অ্যাসেম্বলী মেম্বার জেনিফার রাজকুমার, বিশেষ ও প্রধান পৃষ্টপোষক ইমিগ্র্যান্ট এলডার হোমকেয়ার এর সিইও গিয়াস আহমেদ, প্রেসিডেন্ট এবং সিইও শাহ্ শহীদুল হক (সাঈদ), ম্যানেজিং ডাইরেক্টর শামসুন শেখ, ডাইরেক্টর শাহ্ মাহবুব শেখ, সাবরিনা শেখ। 

পরে শাহ্ শহীদুল হক (সাঈদ) আগত অতিথিবৃন্দের সম্মানার্থে স্বাগত বক্তব্য পেশ করেন।তিনি বলেন, আমরাই সর্বপ্রথম বাংলাদেশী আমেরিকান, আমেরিকার স্বাধীনতা দিবস উৎযাপন করতে যাচ্ছি, আমি মনে করি এটা শুধু দ্বায়ীত্বই নয়, কর্তব্যও বটে। এই ঐতিহাসিক দিনে যারা শহীদ হয়েছেন বৃটিশ সেনাবাহীনির সঙ্গে যারা যুদ্ব করে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তাদের শ্রদ্বার সঙ্গে স্মরণ করছি। আমি সালাম জানাচ্ছি প্রথম প্রেসিডেন্ট জর্জ ওয়াশিংটনসহ থমাস জেফারসন, জেমস মেডিসন, জন অ্যাডামসসহ যাদের আত্বত্যাগের বিনিময়ে আজকের আমেরিকা সাড়াবিশ্বের মধ্যে প্রথম। আজকে আমাদের সঙ্গে দূর দুড়ান্ত থেকে কষ্ট করে যারা আতিথীয়তা গ্রহন করেছেন তাদেরকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আমাদের যাত্রা সফল ও সার্থক হোক। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং প্রধান পৃষ্টপোষক ইমিগ্র্যান্ট এলডার হোমকেয়ার সিইও গিয়াস আহমেদ ওয়ার্ল্ড হোমকেয়ারের যাত্রার সফলতা কামনা করেন। তিনি বলেন আমেরিকা আমাদের সব দিয়েছে, কিন্তু আমেরিকার জন্য এবার আমাদের দেয়ার পালা। শাহ্ শহীদুল হক (সাঈদ) এর মহান উদ্যেগে আমি তাকে স্বাগত জানাই। আমেরিকা দীর্ঘজীবি হউক।

এরপর বক্তব্য পেশ করেন প্রধান অতিথি এবং গেষ্ট অব অনার প্রথম এশিয়ান বংশভূত অ্যাসেম্বলী উইমেন জেনিফার রাজকুমার। তিনি বলেন শাহ্ শহীদুল হকের এ ধরনের উদ্যোগকের প্রশংসা করছি। আমি আনন্দে আত্মহারা যে আপনাদের মাঝে উপস্থিত হতে পেরেছি। আপনারা জেনে থাকবেন যে, আমরা বাংলাদেশের স্বাধীনতার প্রতি সম্মান জানিয়ে নিউয়ইর্ক ষ্টেটে বাংলাদেশ ডে পালনের জন্য যে বিল আনা হয়েছে আমি বিলের পক্ষে ভোট দিয়েছি। আমি আপনাদের পাশে আছি ও থাকবো। আমি আমার বন্ধু ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট ইউ এস এ, এবং ওয়ার্ল্ড হোমকেয়ার এল এল সি এর সিইও যে ঐতিহাসিক বক্তব্য পেশ করেছেন তা সকলের জানা প্রয়োজন। প্রতিটি দেশের স্বাধীনতার ইতিহাস রয়েছে। আজকে আমার জীবনে একটি স্মরনীয় একটি দিন। আমি ওয়ার্ল্ড হোমকেয়ারের ক্রুজ ভ্রমণের শুভ কামনা করছি।

দ্বিতীয় পর্বে বিখ্যাত খলিল হাউসের প্রখ্যাত বিরিয়ানি দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়। গরমের মধ্যে তরমুজ খাওয়ানো হয়। শিশুদের জন্য স্পেলাল খাদ্য চিকেন রোষ্ট, চকলেট, চিপসসহ ইত্যাদি সরবরাহ করা হয়। একদিকে নয়নাভিরাম দৃশ্য, সমুদ্রের আবহাওয়া, শিল্পীদের যৌথ গান পরিবেশনা, দর্শক ও শিল্পীদের আনন্দ ভরা ক্রুজ ভ্রমণ ছিল অত্যন্ত চমকপ্রদ। সর্বশেষ ছিলো র‍্যাফেল ড্র’র আয়োজন। এতে প্রথম পুরস্কার ছিলো সোনা চান্দির সৌজন্যে ডাইমন্ডের রিং। দ্বিতীয় পুরস্কার ল্যাপটপ শফিক খানের সৌজন্যে , তৃতীয় পুরস্কার সোনার কানের রিং সাপ্তাহিক বর্ণমালা, চতুর্থ পুরস্কার ৪০ টিভি সিলেট মটরসের সৌজন্যে ছিলো। আরো অন্তত ৫টি পুরস্কার জিতে নিয়েছেন সৌভাগ্যবানরা। ছিলো আড়ম্বর পরিবেশের মাধ্যমে স্কাইলেন ক্রুজ ভ্রমণ, চন্দ্রা ব্যানার্জির দলের চমকপ্রদ নাচ। শাহ্ মাহবুব, কৃষ্ণা তিথি, মেহরুন আহমেদ, রোকশানা মির্জার জমকালো গানের সুরের মুর্ছনায় মেতে ওঠেন অতিথিরা।

সমাপনি বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান শাহ্ শহীদুল হক (সাঈদ। কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ ডেপুটি কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান, সাপ্তাহিক নবযুগের সম্পাদক সাহাবউদ্দিন সাগর, অপু কাজী, মুহাম্মদ কাদের ভূইয়া, সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক মাহফুজুর রহমান, বিশিষ্ট রিয়েলেটর কামরুজ্জামান বাচ্চু, জাহাঙ্গীর আলম জয়, বাছির আহমেদ, আনোয়ার হোসেন, ড. নার্গিস রহমান, বাবলী হক, মিনা ইসলামের প্রতি। 

অনুষ্ঠানটি স্পন্সর করেছেন ৩৫তম ফোবানার কনভেনর জি আই রাসেল, গ্র্যান্ড স্পন্সর, গিয়াস আহম্মেদ ডায়মন্ড স্পন্সর, এছাড়াও আয়োজনে পাশে ছিলো পিজি হোমকেয়ার এর  সিইও, স্যালেন্ডার আনন্দ সিপিএ, মোহাম্মদ আজাদ লিবার্টি রেনুভেশন এর সিইও, তরমুজ স্পন্সর করেছেন বিশিষ্ট সমাজসেবক এবং মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান প্রেসিডেন্ট শাহাদাৎ হোসেন ও মির্জা জামান, মনি হোম কেয়ার। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন বিশিষ্ট উপস্থাপিকা শামসুন নাহার নিম্মি। সকল অতিথিবৃন্দ ওয়ার্ল্ড হোমকেয়ারের এই ধরনের আনন্দ ভ্রমনের আয়োজন করার জন্য ভূয়সী প্রশংসা করেন।  


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ