Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শাহানা হানিফকে চিটাগাং অ্যাসোসিয়েশন ইসি’র অভিনন্দন

অভিক আহসান

প্রকাশিত: ০৯:৫৭, ৯ জুলাই ২০২১

আপডেট: ১০:০৯, ৯ জুলাই ২০২১

শাহানা হানিফকে চিটাগাং অ্যাসোসিয়েশন ইসি’র অভিনন্দন

শাহানা হানিফকে চিটাগাং অ্যাসোসিয়েশন ইসি’র অভিনন্দন

ডেমোক্র্যাটিক প্রাইমারি নির্বাচনে ব্রুকলিনের ডিস্ট্রিক্ট-৩৯ থেকে নির্বাচিত হওয়ায় শাহানা হানিফকে চিটাগাং অ্যাসোসিয়শেনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। গত ৬ জুলাই সন্ধ্যায় শাহানা হানিফের পিতা চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ হানিফের বাসভবনে এই অভিনন্দন জানান সংগঠনের নির্বাচন কমিশন।

এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার মো. হাসান চৌধুরী, নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, নির্বাচন কমিশনার সৈয়দ মোর্শেদ রেজভী চৌধুরী ও নির্বাচন কমিশনার মাষ্টার নাসির উদ্দিন চৌধুরী। বক্তারা বলেন, প্রবাসী ও চট্টগ্রামবাসী শাহানা হানিফের বিজয়ে গর্বিত। শাহানা হানিফের জন্য প্রবাসী সকল বাংলাদেশীর দোয়া চান নির্বাচন কমিশনাররা। প্রত্যাশা করেন, বাঙালি সন্তান হিসেবে শাহানা হানিফ যেন আগামী নভেম্বরের নির্বাচনে বিজয়ী হয়ে নিউইয়র্ক সিটি হলে প্রবেশ করেন। সেইসাথে বাঙালিদের সুখে-দুঃখে সঙ্গী-সাথী হয়ে কাজ করতে পারে। 

উল্লেখ্য শাহানা হানিফ ব্রুকলীন ডিষ্ট্রিক্ট-৩৯ কাউন্সিল উইমেন হিসেবে চূড়ান্তভাবে ৫৭% ভোট পেয়ে ডেমোক্র্যাটিক পার্টির মনোনয়নে নির্বাচিত হয়েছেন। 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ