Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি গার্ডেনের বনভোজন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০০:৪৯, ৮ জুলাই ২০২১

আপডেট: ০১:২৮, ৮ জুলাই ২০২১

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি গার্ডেনের বনভোজন

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি গার্ডেনের বনভোজন

নিউইয়র্কের আবাসিক প্রতিষ্ঠান ‘ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি গার্ডেন’ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ জুন রোববার কানেকটিকাটের শেরউড আইল্যান্ড স্টেট পার্কে ছিলো জমকালো আয়োজন। সংগঠনের কর্মকর্তা, তাদের পরিবার পরিজন এবং অতিথিসহ প্রায় শতাধিক প্রবাসী অনুষ্ঠানে অংশ নেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশনের সহ সভাপতি বিল্লাল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী স্বপন তালুকদার এবং সাংবাদিক মোস্তাকিম বিল্লাহ তুশার।

সংগঠনের সভাপতি কামরুজ্জামান বাবু বনভোজনের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্ধোধন করেন। এসময় বক্তব্য রাখেন বনভোজনের আহ্বায়ক মোজাফফর হোসেন, সদস্য সচিব মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক সফিকুর রহমান, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি এ ইসলাম মামুন, সভাপতি মো: কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক কাজী রবিবুজ্জামান, যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ম সদস্য সচিব শামীম মিয়া, যুগ্ম সদস্য সচিব শরীফুল ইসলাম, সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

বনভোজনের শুরুতেই সবাইকে নাস্তা পরিবেশন করা হয়। সাথে মাঝে মাঝে সরবরাহ হয় তরমুজ, আম ভর্তা, চানাবুট, চা ইত্যাদি। সবশেষে ঐতিহ্যবাহী খলিলের কাচ্চি বিরিয়ানি, চাইনিজসহ চলে অন্যান্য খাবার সরবরাহ।

এরপর শুরু হয় বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা। পুরুষদের খেলায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন শরীফুল ইসলাম, সুলায়মান এবং মোহাম্মদ গাজী।
মেয়েদের (বড়) খেলায় ১ম, ২য় ও তৃতীয় স্থান অধিকার করেন রাহি, প্রভা ও বৈশাখী। নারীদের খেলায় বিজয়ী হন হাজেরার বেগম, শুভেনা এ হিরা পারভিন। ছেলেদের অনূর্ধ্ব বার বয়সীদের প্রতিযোগীতায় ১ম, ২য় ও ৩য় হয়েছে তামিম আজাদ, আহনাফ আফিফ ও ইমতিয়াজ আবির। মেয়েদের প্রতিযোগিতায় ১ম, ২য়, ও ৩য় হন হুমায়রা, ফারাহ জামান এ পুস্পিতা। ছেলেদের (বড়) বল খেলা প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় হন তারিফ, প্রত্যয় ও পাভেল।

বনভোজনের অন্যতম আকর্ষন ছিলো র্যাডফেল ড্র। প্রথম পুরস্কার অ্যাপল আইপ্যাড স্পন্সর করেন খলিল বিরিয়ানীর স্বত্বাধিকারী শেফ খলিলুর রহমান। বিজয়ী হন ফারহানা জামান, ২য় পুরস্কার স্যামসাং মোবাইল ফোন স্পন্সর করেন বিবিএর সাবেক সভাপতি এ ইসলাম মামুন। বিজয়ী হন নাসিম। ৩য় পুরস্কার টিভি স্পন্সর করেন মোস্তাকিম বিল্লাহ তুশার। বিজয়ী হন বুবলি। চতুর্থ পুরস্কার রাইস কুকার স্পন্সর করেন স্টার্লিং ডেলি এন্ড গ্রোসারীর স্বত্বাধিকারী আবদুস শহীদ। বিজয়ী হন ফারহানা। পঞ্চম পুরস্কার টাওয়ার ফ্যান স্পন্সর করেন সুন্দরবন গ্রোসারীর স্বত্বাধিকারী স্বপন তালুকদার। বিজয়ী হন মো. হেলাল।
 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ