Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাইটপোর ফাদার্স ডে-বনভোজন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:৪৯, ৬ জুলাই ২০২১

আপডেট: ২১:৪৮, ৬ জুলাই ২০২১

বাইটপোর ফাদার্স ডে-বনভোজন

বাইটপোর ফাদার্স ডে-বনভোজনে অতিথিরা

বাংলাদেশি আমেরিকান আইটি প্রফেশনালস অ্যাসোশিয়েশন বাইটপো’র উদ্যোগে ফাদার্স ডে উদযাপন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বাইটপো’র সভাপতি সামছুদ্দীন মাহমুদ ও কার্যকরী সদস্য স্যাম রিয়ার সার্বিক ব্যবস্থাপনায় গত ২০ জুন উডব্রিজ ভার্জিনিয়ায় জমকালো আয়োজনে চলে পিকনিক। 

কেক কেটে ফাদার্স ডে’র উদ্বোধন করেন সাবেক মন্ত্রীপরিষদ সচিব ও বর্তমানে বিশ্বব্যাংকের নির্বাহী পরিচালক সফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন ই-লার্ণিং বই এর লেখক এবং জ্ঞানবাহনের প্রতিষ্ঠাতা ড. বদরুল হুদা খান, কপিন স্টেট ইউনিভার্র্সিটির ন্যানোটেকনোলজির প্রফেসর ড. জামাল উদ্দিন, ড. ফায়জুল ইসলাম, বিশিষ্ট সংগীত শিল্পী ড. সীমা খান, আই গ্লোবাল ইউনিভার্সিটরি ভাইস চ্যান্সেলর এবং পিপল টেকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবুবকর হানিপ এবং আরটিভি বাংলাদেশ এর পরিচালক আশিক রহমান।

আরও উপস্থিত ছিলেন ৩৫তম ফোবানার প্রেসিডেন্ট ইনারা ইসলাম, অ্যাডভাইজার কবির পাটোয়ারী, পারভীন পাটোয়ারী, কনভেনর রাসেল আহমেদ, বিশিষ্ট সমাজসেবী এজেএম হোসেন, হারুনুর রশীদ, ওবায়দুল হক অভি, মজনু মিয়া, মোহাম্মদ এস রহমান, ছোট হোসেন, বিশিষ্ট রিয়েলটর মাসুদ হাসান, ইকবাল হোসেন, শামীম আহমেদ, দেওয়ান আরশাদ আলী বিজয়, জাহাঙ্গীর আলম প্রমুখ। ম্যারিল্যান্ড থেকে বাইটপোর প্রতিনিধি মোহাম্মদ মামুনুর রশীদ, হাফিজ আলম এবং সাউথ ক্যারোলাইনা থেকে বাইটপো প্রতিনিধি জিয়াউর রহমান অনু এতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক হাবীব উল্লাহ ভুইয়া কচি, সহ সভাপতি সাইফুল্লাহ খালেদ, যুগ্ম সম্পাদক আইয়ান রশীদ ও সহ ট্রেজারার মিজানুর রহমান।
বারবাকিউর সার্বিক দায়িত্বে ছিলেন মুনির হোসেন, মিজানুর রহমান, ইলিয়াস ভুইয়া লিটন ও তৈয়ুবুর হাসান। চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানির দায়িত্বে ছিলেন স্যাম রিয়া।বর্ণাঢ্য এই আয়োজনে দুই শতাধিক অতিথি অংশগ্রহণ করেন। এতে উপস্থিত সকল বাবাকে একটি মগ ও হ্যাট উপহার দিয়ে সম্মানিত করা হয়। 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610,  +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ