Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘আগ্রাবাদ নাইট’ ৭ আগস্ট

অভিক আহসান

প্রকাশিত: ১৯:১৮, ৬ জুলাই ২০২১

আপডেট: ১৯:২৭, ৬ জুলাই ২০২১

‘আগ্রাবাদ নাইট’ ৭ আগস্ট

পরানে আগ্রাবাদের নেতৃবৃন্দ

উত্তর আমেরিকায় বসবাসরত চট্টগ্রামের আগ্রাবাদবাসীদের সংগঠন ‘পরানে আগ্রাবাদ ইউএস’। এই সংগঠনটি আগামী ৭ আগস্ট বুধবার আগ্রাবাদ নাইট উদযাপন করবে। নিউইয়র্কে কুইন্সের হিলসাইড এভিনিউস্থ তাজমহল রেষ্টুরেন্ট ও পার্টি হলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে।

সম্প্রতি কুইন্সের একটি রেষ্টুরেন্টে পরানে আগ্রাবাদ ইউএসএ-এর উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা আগ্রাবাদ নাইট সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে আলোচনা করেন। তারা বলেন, নিউইর্য়কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে বসবাসরত চট্টগ্রামের আগ্রাবাদের সবাইকে একত্রে করার উদ্যোগ এটি। এই আয়োজনের মাধ্যমে পুরোনো বন্ধুদের সাথে দীর্ঘদিন পর আবার দেখা হবে, দারুন একটা সময় কাটবে বলে আশা আয়োজকদের।

আয়োজকদের মধ্যে ছিলেন বাদশা, বকুল, বাবু, জুয়েল, আতিক, রুশো, ললি প্রমুখ। পরানে আগ্রাবাদ ইউএসএ’র এই কার্যক্রমের সাথে আগ্রাবাদের কেউ সংযুক্ত হতে চাইলে আতিক (৬৪৬-২৪০-৬০৬২), লিটন (৯১৭-৭৫৩-২৪৬০) এবং রুশো (৯১৭-৬০০-০১৮৫) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ