Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকাবাসীকে তরমুজ দিয়ে আপ্যায়ন

স্বাধীনতা দিবসে হিলসাইড টাইগার্সের ব্যতিক্রমী উদ্যোগ

অভিক আহসান

প্রকাশিত: ১৯:০৩, ৬ জুলাই ২০২১

স্বাধীনতা দিবসে হিলসাইড টাইগার্সের ব্যতিক্রমী উদ্যোগ

তরমুজ খাইয়ে জ্যামাইকাবাসীকে আপ্যায়ন

যুক্তরাষ্ট্রের ২৪৫-তম স্বাধীনতা দিবস একটু অন্যভাবে কাটালো নবগঠিত হিলসাইড টাইগার্স। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জ্যামাইকাবাসীকে তরমুজ দিয়ে আপ্যায়ন করলো সংগঠনটি।

জ্যামাইকা প্রিমিয়াম সুপার মার্কেটের পাশে এই আয়োজন করা হয়। এতে সাধারণ মানুষের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়। সন্ধ্যায় ভিড়টা বাড়ে কয়েকগুন বেশি। কয়েকশ’ মানুষের হাতে কাটা তরমুজ তুলে দেয় হিলসাইড টাইগার্সের সদস্যরা। বাংলাদেশিরা ছাড়াও অন্য কমিউনিটির মানুষও খেয়েছেন এই সুস্বাদু ফল। প্রচন্ড গরমের মাঝে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তারা।

আয়োজকরা জানান, কি পরিবেশন করলাম তা বড় নয়, বড় হলো কমিউনিটির মানুষের সাথে সম্পর্ক আরও মজবুত করা। অন্যের ক্ষতি, পরনিন্দা-পরচর্চায় সময় ব্যয় না করে কমিউনিটির মানুষের সাথে হৃদ্যতা-সখ্যতা-বন্ধুত্ব বাড়ানো মূল উদ্দেশ্য। 

আয়োজনে সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ আকন্দ, ফারুক হোসেন, মোহাম্মদ জাহিদ, মোস্তাক হোসেন, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ মেহেদি, মোহাম্মদ রতন, মোহাম্মদ অনিক, মোহাম্মদ শিপলু, মোহাম্মদ মজিদ, মোহাম্মদ কাশেম, মোহাম্মদ আশরাফ, মোহাম্মদ কামাল কাজি, মোহাম্মদ রমিজ,  মোহাম্মদ ফারুক, মোহাম্মদ কলিম, মোহাম্মদ সরোয়ার, মোহাম্মদ রনি, মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ শরিফ, মোহাম্মদ তরিকুল, মোহাম্মদ গোলাম মোস্তফা ও মোহাম্মদ ফরহাদ।



চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ