Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আনন্দমুখর পরিবেশে বেঙ্গল সোসাইটির বনভোজন

অভিক আহসান

প্রকাশিত: ১০:২১, ৬ জুলাই ২০২১

আপডেট: ১০:২২, ৬ জুলাই ২০২১

আনন্দমুখর পরিবেশে বেঙ্গল সোসাইটির বনভোজন

বেঙ্গল সোসাইটির সদস্যরা

জমজমাট আর আনন্দঘন পরিবেশে বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্কের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ৪ জুলাই লং আইল্যান্ডে ব্যার্থ পেইচ স্টেট পার্কে অনুষ্ঠিত হয় পিকনিক। এতে পরিবার-পরিজন নিয়ে অংশ নেন সংগঠনের সদস্যরা। দিনভর সাংস্কৃতিক আয়োজন, গান-আড্ডা, ক্রীড়া প্রতিযোগিতায় তৈরি হয় উৎসবমুখর পরিবেশ।

সকালে নিজ নিজ গাড়ি নিয়ে একে একে পার্কে প্রবেশ করেন বেঙ্গল সোসাইটির সদস্য, পরিবার-পরিজন ও অতিথিবৃন্দ। বারবিকিউ, ডিম, কলা-নানরুটি দিয়ে অতিথিদের সকালের নাস্তা পরিবেশন করা হয়। দুপুর ২টার পর দেশীয় স্বাদে রকমারী খাবার মধ্যাহ্ন ভোজে পরিবেশন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় নারী ক্রীড়া প্রতিযোগিতা। বিকালে কাঁচা আমের চাটনী, ঝাঁলমুড়ি ও চা পরিবেশন করা হয়। প্রবাসী শিল্পী শাহানাজ পারুল, রোকসানা হায়দার সংগীত পরিবেশন করেন। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। বিশেষ করে ১৫টি আকর্ষনীয় বিভিন্ন পুরস্কার র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য লিয়াকত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি পদপ্রার্থী কাজী নয়ন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ আলী, জনাব ডিউক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাস বিষয়ক সম্পাদক  সোলেমান আলী, চিটাগাং অ্যাসোসিয়েশন এর সিনিয়র সহ সভাপতি মাসুদ সিরাজী, নির্বাচন কমিশন সৈয়দ মোরর্শেদ রেজভী চৌধুরী, জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমান, কবি আবদুর শহীদ, ল সোসাইটি অ্যার্টনি  আলী বাবুল, অ্যার্টনি রাফীসহ আরও অনেকে। 

বনভোজনে অংশগহণকারীরা জানান, করোনার কারণে দীর্ঘ ১৬ মাস ঘরবন্দি। এমন আয়োজনে অংশ নিতে পেরে ঈদ আনন্দ মনে হয়েছে। সাথে মনোরম পরিবেশ নিয়ে যায় অন্য এক ভূবনে। বেঙ্গল সোসাইটির এই বনভোজনের সভাপতি মাহমুদুর হক চৌধুরী, সাধারণ সম্পাদক আলী সবুজ, কোষাধ্যক্ষ বোরহান খান এবং প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দুর অক্লান্ত পরিশ্রমে বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়। পরিশেষে সভাপতি মাহমুদুর হক চৌধুরী বনভোজনে আগত সকল অতিথিদেরকে ধন্যবাদ জানান। 

সংবাদটি শেয়ার করুনঃ