Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লোকাল ১৪০৭’র প্রেসিডেন্ট নির্বাচন

মাফ মিসবাহ চৌধুরীর রেকর্ড

অভিক আহসান

প্রকাশিত: ২৩:৫০, ৩০ জুন ২০২১

মাফ মিসবাহ চৌধুরীর রেকর্ড

মাফ মিসবাহ উদ্দিন

নিউইয়র্ক সিটিতে কর্মরত একাউনটেন্ট, স্ট্যাটিস্টিশিয়ান, অ্যাকচ্যুয়ারিস এবং ট্যাক্স অডিটর ইউনিয়ন লোকাল ১৪০৭ এর প্রেসিডেন্ট নির্বাচনে রেকর্ড গড়লেন মাফ মিসবাহ উদ্দিন। এনিয়ে টানা ৮ম বারের মতো প্রেসিডেন্ট নির্বাচিত হলেন তিনি। গত ১০ মে অনুষ্ঠিত এই নির্বাচনে মাফ মিসবাহ উদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুন:নির্বাচিত হন। তার তিন বছর মেয়াদী দায়িত্ব ২০ জুন থেকে শুরু হয়েছে।

নির্বাচিত হওয়ার পর এক বিবৃতিতে মাফ মিসবাহ উদ্দিন বলেন, পুরো প্যানেল আমার ওপর যে আস্থা রেখেছেন, বিপুল বিজয় এনে দিয়েছেন তার জন্য আমি অত্যন্ত সম্মানিত, গভীরভাবে কৃতজ্ঞ এবং অনুপ্রাণীত হয়েছি। আবারও নির্বাচিত করার জন্য প্রত্যেককে অশেষ ধন্যবাদ জানান তিনি। মাফ মিসবাহ উদ্দিন বলেন, এটি কেবল নিছক একটি কাজ নয়, এটি একটি মহান দায়িত্ব। 

এদিকে, লোকাল ১৪০৭’র এ নির্বাচনে মাফ মিসবাহ উদ্দিনের প্যানেলে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তারা হলেন : ভাইস প্রেসিডেন্ট জেড মাতালন; সেক্রেটারি জুলি লাইসে; কোষাধ্যক্ষ মেরিলিন বালি; ট্রাস্টি শিতাল বিশ্বাস, অ্যান্টনি ফলকস এবং ভেরেনা রিচার্ডস। এছাড়াও ডিসি ৩৭ এর ডেলিগেট হিসেবে নির্বাচিতরা হলেন: আর্লিন আইকেন্স, মেরিলিন এ বেলী, ফেলিসিয়া গিলকস-কক্স, মহাদ্যা মেরি, জেড মাতালন ও ক্রিস্টোফার সালনাভে। ডেলিগেট টু সেন্ট্রাল লেবার কাউন্সিল রিকি এল জেনকিন্স এবং সার্জেন্ট-এট-আর্মস জেনিস নার্
 

সংবাদটি শেয়ার করুনঃ