Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সাবেক কোষাধক্ষ্যের মায়ের মৃত্যু

চিটাগাং অ্যাসোসিয়েশনের দোয়া-মিলাদ

অভিক আহসান

প্রকাশিত: ০৯:৫৭, ৩০ জুন ২০২১

চিটাগাং অ্যাসোসিয়েশনের দোয়া-মিলাদ

চিটাগাং অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ

চিটাগাং অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ আবু তাহেরের মা ছকিনা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ জুন রবিবার রাত ৮ টায় ৯৩ চার্চ এভিনিউ, ব্রুকলিং এর মধুবন সুইটস এন্ড রেষ্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। 

অ্যাসোসিয়েশনের সভাপতি হাজী মনির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সেলিমের পরিচালনায় চলে অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন চিটাগাং অ্যাসোসিয়েশনের নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, কমিশনার মাষ্টার নাসির উদ্দিন চৌধুরী, সদস্য মো. আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ রবিউল হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল আলম, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সদস্য মোহাম্মদ মহিম উদ্দিন, সদস্য মীর কাদের রাসেল, সহ সভাপতি আবুল কাশেম (চট্টলা)। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন সংগঠনের সভাপতি হাজী মনির আহমেদ।

সভায় চট্টগ্রামের কৃতি সন্তান বাংলাদেশি বংশোদ্ভূত শাহানা হানিফ ডিস্ট্রিক্ট-৩৯ থেকে বিপুল ব্যবধানে জয়ী হওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়। সেইসাথে শাহানা হানিফের সুস্বাস্থ্য ও সাফল্যতা কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ