Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ওয়ার্ল্ড হোম কেয়ারের ক্রুজ পার্টি ৫ জুলাই

অভিক আহসান

প্রকাশিত: ০৯:৩৫, ৩০ জুন ২০২১

আপডেট: ১৩:৪৪, ৩০ জুন ২০২১

ওয়ার্ল্ড হোম কেয়ারের ক্রুজ পার্টি ৫ জুলাই

ওয়ার্ল্ড হোম কেয়ার

প্রথমবারের মতো আমেরিকার মহান স্বাধীনতা দিবস উদযাপন করতে যাচ্ছে ওয়ার্ল্ড হোম কেয়ার এলএল সি। এ উপলক্ষ্যে আগামী ৫ জুলাই সোমবার ক্রুজ পার্টির আয়োজন করা হয়েছে। ওয়ার্ল্ড হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও শাহ শহীদুল হক সাঈদের পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সেদিন বেলা ১১:৩০ মিনিটে লাগোডিয়া, এয়ারপোর্ট সংলগ্ন ১ ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা থেকে যাত্রা শুরু করবে ক্রুজ। সেটি ইস্ট রিভার হয়ে ষ্ট্যাচু অব লিবার্টি, এলিস আইল্যান্ড, ষ্ট্যাটান আইল্যান্ডে যাবে। অনুষ্ঠানের প্রধান আকর্ষন এশিয়ান আমেরিকান অ্যাসেম্বলীওমেন জেনিফার রাজকুমার। উদ্বোধন করবেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অব নিউইয়র্ক এর ডেপুটি কনসাল জেনারেল এসএম নাজমুল হাসান। থাকবেন মিডিয়া ব্যক্তিত্বসহ বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক ও শিল্পীবৃন্দ।

থাকছে সাংস্কৃতিক আয়োজনও। গান গাইবেনে মেহরীন আহমেদ, শাহ্ মাহবুব, কৃষ্ণা তিথি, শম্পা জামান। নৃত্য পরিবেশনায় থাকবেন খ্যাতিমান নৃত্যশিল্পী চন্দ্রা ব্যানার্জি ও তার দল। আগত অতিথিদের জন্য দুপুরের লাঞ্চ হিসেবে থাকবে বিখ্যাত খলিল বিরিয়ানী হাউজের বিরিয়ানী, কাবাব, বোরহানী, মিষ্টি, কোমল পানীয়, শিশুদের জন্য চিপস, ফলের জুস। আরও থাকবে ঝালমুড়ি, তরমুজ ইত্যাদি। অনুষ্ঠানটি পরিচালনা করবেন শামসুন নাহার নিম্মি। সবশেষে র‍্যাফেল ড্র-তে পুরষ্কার হিসেবে থাকছে ডায়মন্ডের রিং, কানের রিং, ল্যাপটপ, টিভিসহ অনেক রকমের উপহার।

রিভার ক্রুজ ভ্রমণের জন্য যারা এখনো টিকিট নেননি তাদেরকে দ্রত তা সংগ্রহের অনুরোধ করছেন শাহ্ শহীদুল হক সাঈদ। জানান, অনুষ্ঠানের দিন সকাল ১১ টার মধ্যে স্কাইলেন ক্রুজ বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। যোগাযোগের নম্বর: ৩৪৭-৪৭৬-৯৪২৪, ৬৪৬-৫১২-৮৫৫১।

সংবাদটি শেয়ার করুনঃ