Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা-কমিটি

অভিক আহসান

প্রকাশিত: ০৮:৫৬, ৩০ জুন ২০২১

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা-কমিটি

প্রস্তুতি সভায় অতিথিরা

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুলাই। এ উপলক্ষ্যে গত ২৩ জুন বিকালে জ্যাকসন হাইটস্থ বারী হোম কেয়ার অফিসে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জ্যাকসন হাইটস্থ প্রবাসী বাংলাদেশি ও জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা যৌথভাবে এই প্রস্তুতি সভা করে।

জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়। জানানো হয়, আগামী ১৪ জুলাই জাপার প্রয়াত চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী পালন করা হবে। জ্যাকসন হাইটস্থ খাবার বাড়ির সামনে খাবার বিতরণ এবং দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সবাইকে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়। বিকাল ৬টা থেকে রাত ৮:৩০ মিনিট পর্যন্ত খাবার পরিবেশন করা হবে। মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আসেফ বারী টুটুলকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। প্রধান সমন্বয়কারী গিয়াস মজুমদার ও মোস্তাফিকুর রহমান (ওয়াসিম) সদস্য সচিব।

সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র উপদেষ্টা সৈয়দ শওকত আলী, উপদেষ্টা গিয়াস মজুমদার, উপদেষ্টা মাহাবুর রহমান চৌধুরী, জাপার সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সহ সভাপতি অ্যাডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসেফ বারী টুটুল, জ্যাকসন হাইটস এলাকাবাসীর পক্ষে সভাপতি শাকিল মিয়া ও সাধারণ সম্পাদক জেড আলম নমী ও মোস্তাফিকুর রহমান (ওয়াসিম) প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ