Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বেঙ্গল সোসাইটির বনভোজন ৪ জুলাই

অভিক আহসান

প্রকাশিত: ০৮:৩৫, ৩০ জুন ২০২১

বেঙ্গল সোসাইটির বনভোজন ৪ জুলাই

বেঙ্গেল সোসাইটির সদস্যরা

আগামী ৪ জুলাই বেঙ্গল সোসাইটির বার্ষিক বনভোজনের দিনক্ষণ ঠিক করা হয়েছে। এই আয়োজন সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এস্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্টে সোসাইটির সভাপতি মাহমুদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সবুজের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় বনভোজনের বিষয় আলোচনা করা হয়। এতে বনভোজনের দিন বেঙ্গল সোসাইটির সদস্যদের স্বপরিবারে বেট পেইজ স্টেট পার্ক ঈগল প্যাভেলিয়ান যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। 

বনভোজনে সকালে নাস্তা ও বারভিকিউ থাকবে। দেশী স্বাদে মধ্যহ্ন ভোজও পরিবেশন করা হবে। থাকবে ক্রীড়া প্রতিযোগিতা। বিশেষ করে নারীদের বালিশ, সুই-সুঁতা ও হাড়ি ভাঙ্গা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আকর্ষনীয় পুরস্কারের র‌্যাফেল ড্র, দেশ ও প্রবাসের শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানও থাকছে। 

সভায় বনভোজনের প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দু, সাবেক সভাপতি রানা মোঃ আয়াজ, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল ফাত্তা রিয়াদ, কোষাধ্যক্ষ বোরহান খান প্রমুখ উপস্থিত ছিলেন। বেঙ্গল সোসাইটির সদস্যদের প্রতি বনভোজনকে সুন্দর ও সফল করার জন্য সহযোগিতা কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ