Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শো টাইম মিউজিকের নৌ বিহার

অভিক আহসান

প্রকাশিত: ২১:৩৩, ২৯ জুন ২০২১

আপডেট: ২১:৩৭, ২৯ জুন ২০২১

শো টাইম মিউজিকের নৌ বিহার

শো টাইম মিউজিকের নৌ বিহার

হাডসন নদীতে শো-টাইম মিউজিকের নৌ বিহার অনুষ্ঠিত হয়েছে। স্কাইলাইন প্রিন্সেসে ভেসে দিনভর চলে নাচ-গান-আলোচনাসহ  নানা আয়োজন। 

রোববারের (২৭ জুন) এই নৌ বিহারে উপস্থিত ছিলেন কমিউনিটির সব শ্রেণির মানুষ। ভেসেছেন জাতিসংঘের সদর দপ্তর, ব্রুকলিন ব্রিজ, গভর্নর আইল্যান্ড, স্ট্যাচু অফ লিবার্টি সহ আরো দর্শনীয় স্থানের সামনে। সাথে শিল্পী লাকী সরগম, মম, রোকসানা মির্জা ও তাসকিনের গান ছড়িয়েছে মুগ্ধতা। অতিথিরা যেন হারিয়ে যান অন্য ভুবনে। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন ডাক্তার হাসান চৌধুরী ও বাংলাদেশ ক্লাবের সহ-সাধারণ সম্পাদক শিবলী সাদিক।

হয়েছে আলোচনা সভাও। শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলমের প্রানবন্ত উপস্থাপনায় এতে অংশ নেন কমিউনিটির পরিচিত মুখ আহসান হাবিব, ডা. সারুয়ারুল হাসান, রিয়েল এস্টেট ব্যবসায়ী মুহাম্মদ আজাদ, নৃত্য শিল্পী শিবলী সাদিক ও শাহাদাৎ হোসেন রাজসহ অন্যরা। বাঙালির ঐতিহ্যবাহী খাবারের সাথে ছিলো বিকেলে নাস্তার ব্যবস্থাও। সবশেষে র‍্যাফেল ড্র। এতে সোনার গয়না জিতে নেন শিল্পী রোকসানা মির্জা।

নৌ বিহারে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান আলমগীর খান আলম। বলেন, এমন আয়োজনের মাধ্যমে শো টাইম মিউজিক তার দায়বদ্ধতার পরিচয় দিচ্ছে। সাথে সবার উপস্থিতি উৎসাহ যুগিয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ