Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘পিএইচপি কুরআনের আলো’র বিচারক হাফেজ ইউসুফের মৃত্যু

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:০০, ২৪ মার্চ ২০২৪

‘পিএইচপি কুরআনের আলো’র বিচারক হাফেজ ইউসুফের মৃত্যু

হাফেজদের নিয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘পিএইচপি কুরআনের আলো’র বিচারক হাফেজ মাওলানা আবু ইউসুফ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (২৩ মার্চ) ভোরে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘পিএইচপি কুরআনের আলো’র উপস্থাপক শাহ ইফতেখার তারিক। তিনি জানান, হাফেজ মাওলানা আবু ইউসুফের মরদেহ এখনো দেশে আনা হয়নি। দেশে নিয়ে আসার পর তার জানাজা ও দাফন-কাফনের বিষয়ে সিন্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির যুগ্ম মহাসচিব, অকৃত্রিম এক কোরআন প্রেমিক, কুরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা আবু ইউসুফ ক্যান্সারে ভুগছিলেন।

হাফেজ মাওলানা আবু ইউসুফ মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন মাওলানা আবু ইউসুফ। ‘পিএইচপি কুরআনের আলো : প্রতিভার সন্ধানে বাংলাদেশ’ এনটিভি আয়োজিত একটি পবিত্র কুরআন বিষয়ক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান। শুরু থেকেই এই অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

তার মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শোক জানিয়ে রূহের মাগফিরাত কামনা করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ