Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুমিল্লায় বেতুয়া হুজুরের বাড়ির ঐতিহ্যবাহী মাহফিল ২৩ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

কুমিল্লায় বেতুয়া হুজুরের বাড়ির ঐতিহ্যবাহী মাহফিল ২৩ ফেব্রুয়ারি

কুমিল্লার দেবিদ্বার উপজেলাধীন বেতুয়া গ্রামের প্রখ্যাত মুফাসসিরে কুরআন ও আলেমে দীন মাওলানা মুহাম্মদ আবুল হাশেম এবং মাওলানা মুহাম্মদ রুহুল আমিন হাশেমী স্মরণে বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্যোগে ১১তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল বেতুয়া হুজুরের বাড়িতে আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

আলহাজ্ব হযরত মাওলানা আয়াজ আহমেদ জুবাইরী সিদ্দীকী, পীর সাহেব জৈনপুরীর সভাপতিত্বে এবং বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার পরিচালক হযরত মাওলানা মুহাম্মদ ছফিউল্লাহ হাশেমীর পরিচালনায় বাদ জুমা থেকে এই মাহফিল শুরু হবে।

সহসভাপতি হিসেবে থাকবেন ধামতী দরবারের পীর হযরত মাওলানা শাহ মুহাম্মদ বাহাউদ্দীন আহমেদ এবং ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মোঃ নূরুল্লাহ। এতে প্রধান অতিথি হিসেবে বয়ান করবেন ছারছীনা দরবার শরীফের পীর মাওলানা শাহ মোহাম্মদ ছাইফুল্লাহ ছিদ্দিকী।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বয়ান করবেন নাগাইশ দরবার শরীফের পীর মাওলানা মোশতাক ফয়েজী, ঢাকার মসজিদুল জুমুআ কমপ্লেক্সের খতিব মাওলানা আবদুল হাই মুহাম্মদ সাইফুল্লাহ, চাঁদপুরের হাজিগঞ্জ আহমাদিয়া দারুল উলুম কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আবু নছর আশরাফী, জামেয়া দারুল হুদা কমপ্লেক্স কুমিল্লার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও মহাপরিচালক মাওলানা মোল্লা নাজিম উদ্দীন এবং মাওলানা এ কে এম মুহিব্বুল্লাহ হাশেমী প্রমূখ।

উল্লেখ্য, প্রখ্যাত মুফাসসিরে কুরআন মাওলানা মুহাম্মদ আবুল হাশেম (রহ.) ২০১৪ সালের ০২ ফেব্রুয়ারি দেবিদ্বার উপজেলার আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বার্ষিক দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানে মুনাজাতরত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ