Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গ্রন্থাগার দিবস উপলক্ষে নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৮, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

গ্রন্থাগার দিবস উপলক্ষে নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা

জাতীয় গ্রন্থাগার দিবস-২০২৪ উপলক্ষে নেত্রকোনা এআরএফবি গ্রন্থাগার ও গবেষণা কেন্দ্রের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শ্রেষ্ঠ পাঠকদের মাঝে পুরস্কারও বিতরণ করা হয়।

সেভ দ্য পিপল ইউএসএ-এর সহযোগিতায় এআরএফবি’র প্রতিষ্ঠাতা আহবায়ক আলী আমজাদ মাস্টারের সভাপতিত্বে  এবং এআরএফবি’র চেয়ারম্যান দিলওয়ার খানের সঞ্চালনায় সম্পন্ন হয় অনুষ্ঠানটি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম শাহীন এবং আনজুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, নেত্রকোনা টেলিভিশন ফোরামের সাবেক সম্পাদক আনিসুর রহমান, ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, এআরএফবি’র সেক্রেটারি  চন্দননাথ চৌধুরী, এআরএফবি’র গ্রন্থকারিক মনজুরুল হক খান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আকাশ আহমেদ নয়ন, গ্রন্থাগারের পাঠক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আলোচনার পর শ্রেষ্ঠ পাঠকদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ