Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ট্রাক প্রতীক নিয়ে ছুটে বেড়াচ্ছেন মো. সালাউদ্দিন রিপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৫, ২০ ডিসেম্বর ২০২৩

ট্রাক প্রতীক নিয়ে ছুটে বেড়াচ্ছেন মো. সালাউদ্দিন রিপন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন বিশিষ্ট সমাজসেবক এবং এস আর সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা মো. সালাহউদ্দিন রিপন। নানা সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের কারণে ইতোমধ্যেই তিনি ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

নির্বাচন কমিশন থেকে তিনি প্রতীক হিসেবে বরাদ্দ পেয়েছেন ট্রাক।

বরিশালের স্বনামধন্য অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান এস আর সমাজকল্যাণ সংস্থা। এই সংস্থার চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন ধরে সম্পূর্ণ নিজ উদ্যোগে অসহায় মানুষের দুয়ারে দুয়ারে বিভিন্ন সেবা পৌঁছে দিয়েছেন তিনি। এবার আরও বৃহৎ পরিসরে মানুষের সেবা করার জন্য জাতীয় সংসদ নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন সমাজসেবক মো. সালাহউদ্দিন রিপন।

প্রতীক বুঝে পাওয়ার পর থেকেই মানুষের কাছে ছুটছেন মো. সালাহউদ্দিন রিপন। ট্রাক প্রতীকে ভোট চাচ্ছেন তিনি। যেখানেই যাচ্ছেন, মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। সেই ভালোবাসার বিপরীতে মানুষের সামনে নানা প্রতিশ্রুতি তুলে ধরছেন। বলছেন, এমপি হতে পারলে বহুগুণ বাড়িয়ে দেবেন জনসেবা।

ইউনিয়নের পর ইউনিয়ন, গ্রামের পর গ্রাম চষে বেড়িয়ে নিজ এলাকার ভোটারদের কাছে নিজের নির্বাচনী ইশতেহার তুলে ধরছেন মো. সালাহউদ্দিন রিপন। তিনি বলছেন, আমি রাজনীতির নামে দুর্বৃত্তায়ন করতে আসিনি। কিছু নেওয়ার ইচ্ছা আমার নাই, আছে দেওয়ার ইচ্ছা। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে মুখের কথা দিয়ে নয়, কৃতজ্ঞতা প্রকাশ করবো কাজের মাধ্যমে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ