Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাকায় জাকজমকভাবে আন্তর্জাতিক শেফ দিবস উদযাপন

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৯, ২৩ অক্টোবর ২০২৩

ঢাকায় জাকজমকভাবে আন্তর্জাতিক শেফ দিবস উদযাপন

২০ অক্টোবর বিশ্বজুড়ে পালিত হয় আন্তর্জাতিক শেফ দিবস। পৃথিবীর বিভিন্ন স্থানের মতো ঢাকায়ও দিবসটি পালন করা হয়ে থাকে। প্রতি বছরের ধারাবাহিকতায় এবার বনানীর শেরাটন হোটেলের বলরুমে জাকজমকপূর্ণভাবে দিবসটি উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানের আয়োজন করা হয় শেফ ফেডারেশন অব বাংলাদেশের পক্ষ থেকে। বিশাল এই আয়োজনে বিভিন্ন স্তরের অতিথিদের পাশাপাশি উপস্থিত ছিলেন ৪৫০ জন বেকারি অ্যান্ড পেস্ট্রি শেফ। আয়োজনটি রান্না সংশ্লিষ্টদের বর্ণাঢ্য মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানের সিলভার স্পন্সর ছিল নিউইয়র্কের স্বনামধন্য খাবারের প্রতিষ্ঠান খলিল বিরিয়ানী হাউস। প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী মো. খলিলুর রহমানও অনুষ্ঠানে যোগ দেন।

আয়োজকরা জানান, সারা বাংলাদেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা শেফদের মধ্যে সম্পর্ক উন্নয়ন, যেকোনো কাজে একে অপরকে সহযোগিতা করা, নিজেদের কাজ সম্পর্কে আরও জ্ঞান লাভের উদ্দেশ্যে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দক্ষ শেফদের মেডেল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে। খাওয়া দাওয়া এবং বিভিন্ন সেশনের পাশাপাশি দিবসটি উদযাপনে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ