Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নেত্রকোনায় সংবর্ধিত হলেন ইসলামিক স্কলার মুহাম্মদ শহীদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩০, ৫ সেপ্টেম্বর ২০২৩

নেত্রকোনায় সংবর্ধিত হলেন ইসলামিক স্কলার মুহাম্মদ শহীদুল্লাহ

নেত্রকোনায় সংবর্ধিত হলেন ইন্টারন্যাশনাল ইসলামিক স্কলার, ইন্টারফেইথ ও পিস লিডার এবং সম্প্রতি সুইডেনের স্টকহোম থেকে ওয়ার্ল্ড পিস অ্যাওয়ার্ডপ্রাপ্ত মুহাম্মদ শহীদুল্লাহ। মূলত সুইডেন থেকে আন্তর্জাতিক সম্মাননা গ্রহণ করায় তাকে জন্মস্থান নেত্রকোনায় এই সংবর্ধনা দেওয়া হয়।

নেত্রকোণার স্বেচ্ছাসেবী সংগঠন আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে গত ৪ সেপ্টেম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফাউন্ডেশনটির চেয়ারম্যান দিলওয়ার খানের সভাপতিত্বে এবং নেত্রকোনা জার্নালের সম্পাদক মুহাম্মদ জহিরুল ইসলাম অসীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা আঞ্চলিক কাওমি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হাফেজ মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কিবরিয়া চৌধুরী হেলিম।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এআরএফবির সেক্রেটারি চন্দন নাথ চৌধুরী, সদস্য হিমাংশু কুমার দেবনাথ, পরিচালক কাওসার খান রনি, সাংবাদিক বিপ্লব গজনবী, হানিফুল্লাহ আকাশ, দেলোয়ার হোসেন মাসুদসহ আরও অনেকেই।

সংবর্ধনা পেয়ে মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, আল্লাহর রহমতে দেশ-বিদেশে আমি অনেক সম্মাননা পেয়েছি, তবে এলাকার পরিচিত মানুষদের পক্ষ থেকে সম্মানিত হওয়াটা সত্যিই অন্যরকম। সামনের দিনগুলোর জন্য আমি সকলের কাছে দোয়া চাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ