Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ছারছীনা পীরের কন্যার বিয়েতে চ্যানেল৭৮৬-এর ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৪, ১৪ আগস্ট ২০২৩

ছারছীনা পীরের কন্যার বিয়েতে চ্যানেল৭৮৬-এর ফুলেল শুভেচ্ছা

ছারছীনা দরবার শরীফের পীর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দীকীর শেজ কন্যা শাহজাদী ফারিহা সিদ্দিকার শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। তার বিয়ে হয়েছে চট্টগ্রামের আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব সাইয়্যেদ মুহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী আল মাদানী-এর মেজ পুত্র সাইয়্যেদ মুহাম্মদ উসামা জাবিরীর সঙ্গে।

গত ১২ আগস্ট রাজধানী ঢাকার পুরানা পল্টনের আনন্দ ভবন কমিউনিটি সেন্টারে এই দম্পতির বিবাহোত্তর দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বরকে কমিউনিটি নিউজ নেটওয়ার্ক চ্যানেল৭৮৬-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।  এ সময় আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি তার শুভেচ্ছা বক্তব্যে নবদম্পতিকে শুভেচ্ছা জানান, সেইসাথে আমন্ত্রিত অতিথিদের সবাইকে  বর ও কনের জন্য দোয়া করার  আহ্বান জানান। 

অনুষ্ঠানে উপস্থিত হয়ে বর উসামা জাবিরীর হাতে ফুলের তোড়া তুলে দেন নিউইয়র্ক বেজড গণমাধ্যমটির কান্ট্রি ডিরেক্টর জাহান অরণ্য। অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্তরের বিশিষ্টজনরা উপস্থিত হয়ে নবদম্পতির জন্য দোয়া করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ