Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সূফী ওসমান আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকার ছারছীনা খানকায় দোয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৯, ২০ জুন ২০২৩

সূফী ওসমান আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকার ছারছীনা খানকায় দোয়া

ধামতী দরবার শরীফে অনুষ্ঠিত দোয়া মাহফিল

বরেণ্য শিক্ষাবিদ, ভাষাসৈনিক, ওলীয়ে কামিল, শাহ সূফী মুহাম্মাদ ওসমান আলী (রহ.)-এর ৯ম ইন্তেকালবার্ষিকী উপলক্ষে ঢাকার সূত্রাপুরের ছারছীনা খানকা শরীফে ঈসালে ছওয়াব, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ছারছীনা দরবার শরীফের মেঝ হুজুর মাওলানা শাহ মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ সিদ্দিকী, ছোট হুজুর মাওলানা শাহ মুহাম্মদ আরিফ বিল্লাহ সিদ্দিকী, শাহজাদা মাওলানা আহমাদ হাসান সিদ্দিকী, মাওলানা শাহ হোসাইন মুহাম্মদ ইরফান সিদ্দিকী ও শাহ মুহাম্মদ মারুফ বিল্লাহ সিদ্দিকী প্রমুখ।

দোয়া মুনাজাত পরিচালনা করেন ছারছীনা শরীফের বড় হুজুর আলহাজ্ব মাওলানা শাহ মুহাম্মদ ছাইফুল্লাহ সিদ্দিকি।

ভাষাসৈনিক, ওলীয়ে কামিল, শাহ সূফী মুহাম্মাদ ওসমান আলী (রহ.)-এর ৯ম ইন্তেকালবার্ষিকী উপলক্ষে দেশের আরও বিভিন্ন জায়গায় মসজিদ মাদরাসা ও খানকা শরীফে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে আলোচনা, স্মৃতিচারণের পাশাপাশি মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

ধামতী আলিয়া  মাদ্রাসার প্রধান হাফিজ সাহেব মাওলানা আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় আসাতিজায়ে কেরামগনের উপস্থিতিতে ধামতী দরবার শরীফ জামে মসজিদে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মরহুমের সাহেবজাদা, আমেরিকা প্রবাসী মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ তার বাবার রুহের মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ