Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাকা ও কুমিল্লায় শাহসুফি ওসমান আলী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৪:১৪, ২০ জুন ২০২৩

আপডেট: ০৪:১৭, ২০ জুন ২০২৩

ঢাকা ও কুমিল্লায় শাহসুফি ওসমান আলী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বরেণ্য শিক্ষাবিদ, ভাষাসৈনিক, ওলীয়ে কামিল, শাহ সূফী মুহাম্মাদ ওসমান আলী রহঃ এর ৯ম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষেঢাকা সূত্রাপুর ছারছীনা খানকা শরীফে ঈসালে ছওয়াব, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছারছীনা দরবার শরীফের মেঝ হুজুর মাওলানা শাহ মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ সিদ্দিকী [মাঃআঃ]  ছোট হুজুর মাওলানা শাহ মুহাম্মদ আরিফ বিল্লাহ সিদ্দিকী [মাঃআঃ] শাহজাদা মাওলানা আহমাদ হাসান সিদ্দিকী"মাওলানা শাহ হোসাইন মুহাম্মদ ইরফান সিদ্দিকী ও শাহ মুহাম্মদ মারুফ বিল্লাহ সিদ্দিকী প্রমুখ।

দু'আ মুনাজাত পরিচালনা করেন ছারছীনা শরীফের বড় হুজুর আলহাজ্ব মাওলানা শাহ মুহাম্মদ ছাইফুল্লাহ সিদ্দিকি [মাঃআঃ]।

ধামতী আলিয়া  মাদ্রাসার প্রধান হাফিজ সাহেব মাওলানা আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় আসাতিজায়ে কেরাম গনের উপস্থিতিতে ধামতী দরবার শরীফ জামে মসজিদে খতমে কুরআন দু'আ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মরহুমের জীবন ও কর্মের বিভিন্ন স্মৃতিচারণ করে পরিশেষে তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দু'আ অনুষ্ঠিত হয়।

এছাড়াও দেশের  সহ বিভিন্ন মসজিদ মাদরাসা ও খানকায় মরহুমের রুহের মাগফেরাত কামনায় ঈছালে ছওয়াব, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মরহুমের সাহেবজাদা, আমেরিকা প্রবাসী মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ্ তাঁর বাবার রুহের মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুনঃ