Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সাদাকাহ-এর উদ্যোগে মাসব্যাপী বিনামূল্যে কোরআন শিক্ষা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৩, ২৬ মার্চ ২০২৩

সাদাকাহ-এর উদ্যোগে মাসব্যাপী বিনামূল্যে কোরআন শিক্ষা

পবিত্র মাহে রমজান উপলক্ষে সাদাকাহ ফাউন্ডেশনের উদ্যোগে বরিশালের উপকূলীয় এলাকা বরগুনার পাথরঘাটায় শুরু হয়েছে মাসব্যাপী বিনামূল্যে কোরআন শিক্ষা কার্যক্রম। পাথরঘাটা সাবরেজিস্ট্রি জামে মসজিদ এবং তালুকদার বাড়ি ছালেহিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ৪০ জন শিক্ষার্থী নিয়ে এই কার্যক্রম শুর হয়।

এ সময় উপস্থিত ছিলেন পাথরঘাটা সাবরেজিস্ট্রি জামে মসজিদের ইমাম ও বরগুনা জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আ. জলিল খান, পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, এতিমখানার প্রতিষ্ঠাতা মাওলানা মো. লুৎফুর রহমান, প্রধান শিক্ষক হাফেজ মো. আল-আমিন এবং সাদাকাহ ফাউন্ডেশনের প্রতিনিধি হাফেজ শফিকুল ইসলাম খোকন।

এতিমখানার প্রতিষ্ঠাতা মাওলানা মো. লুৎফুর রহমান বলেন, ‘আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেছি। আমাদের এখানে বিনামূল্যে কোরআন শিক্ষা কার্যক্রম এবং ইফতারের আয়োজন করেছে সাদাকাহ। তাই তাদের প্রতি আমার কৃতজ্ঞতা।

হাফেজ শফিকুল ইসলাম খোকন বলেন, বরাবরের মতোই কোরআন শিক্ষা কার্যক্রমের মতো একটি মহৎ উদ্যোগ নিয়ে সাদাকাহ। আমরা সংস্থাটির সাফল্য কামনা করছি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ