Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কবির কিরণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৩, ২০ মার্চ ২০২৩

আপডেট: ২২:২৪, ২০ মার্চ ২০২৩

কবির কিরণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন সম্পন্ন

‘আমরা করবো জয়’-এই স্লোগান নিয়ে যাত্রা করা কবির কিরণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ মার্চ হাজিপুর আব্দুল মজিদ হাই স্কুল প্রাঙ্গনে এই আয়োজন সম্পন্ন হয়।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও অনুষ্ঠানের সভাপতি কবির কিরণ তার বক্তব্যে ফাউন্ডেশনের আদর্শ ও উদ্দেশ্য সবার কাছে তুলে ধরেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য জনাব মামুনুর রশীদ কিরণ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব নুর হোসেন মাসুদ।

এ ছাড়া অতিথির আসন অলংকৃত করেন উপসচিব আমজাদ হোসেন, ডা. আবু তাহের, ডা. কামাল উদ্দিন, ডা. আবুল কাশেম, ওয়াসেকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেনসহ আরও অনেকে। অনুষ্ঠানে শিল্পী বেলাল তার সুমিষ্ট কণ্ঠে অসাধারণ আঞ্চলিক গান পরিবেশন করেন।

উপস্থিত অতিথিরা স্কুল স্মৃতি ও প্রিয় শিক্ষকদের নাম তুলে ধরে আবেগময় বক্তব্য প্রদান করেন।

সুন্দর সাবলীল ভাষায় অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক আনোয়ার হোসেন। শিক্ষকদের পক্ষ থেকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে সিরাজুল ইসলাম বলেন, বিদ্যালয়ের ইতিহাসে এটিই প্রথম অনুষ্ঠান, যেখানে এরকম আয়োজন করে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ