Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান এঁর ৫১তম জন্মদিনে শুভেচ্ছা

ডেক্স রিপোর্ট

প্রকাশিত: ১৯:০১, ১ জানুয়ারি ২০২৩

জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান এঁর ৫১তম জন্মদিনে শুভেচ্ছা

নেত্রকোণা জেলার প্রথিতযশা সাংবাদিক, কলাম লেখক, শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজসেবক জনাব, দিলওয়ার খান এঁর ৫১তম জন্মদিনে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন!

জনাব দিলওয়ার খান সুদীর্ঘ তিন দশকের অধিক সময় ধরে সাংবাদিকতায় নিয়োজিত আছেন। একজন পেশাদার দক্ষ সাংবাদিক হিসেবে জেলায় রয়েছে তাঁর যশ ও সুখ্যাতি। সাংবাদিকতার দীর্ঘ এই পথচলায় নিজ হাতে গড়ে তুলেছেন কিছু আদর্শিক সাংবাদিক। শুধু তাই নয়, তিনি লড়ে চলেছেসাংবাদিকদেরঅধিকার আদায়ে। নিয়মিত লিখে যাচ্ছেন মফস্বল সাংবাদিকতার সুখ দুঃখ নিয়ে। তিনি বিডি২৪ লাইভ.কম ও দৈনিক আমাদের নতুন সময়, শেষ প্রতিনিধি হিসেবে নিয়োজিত রয়েছেন। স্থানীয় দৈনিক  ইকরা প্রতিদিন ও  নেত্রকোনা জার্নালএর 
এডভাইজার এডিটর হিসেবে নিয়োজিত রয়েছেন। 

শুধু সাংবাদিক হিসেবেই নয়, তিনি একজন আদর্শ বাবা, একজন পিতৃতুল্য অভিভাবক ভাই, একজন সমাজসংস্কারক ও সমাজসেবক হিসেবে তিনি বেশ প্রশংসিত। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) প্রতিষ্ঠার মাধ্যমে জিও-এনজিও সমন্বয়ে কাজ করে যাচ্ছেন। 

একজন পরিবেশবাদি, দক্ষ সংগঠক ও শিক্ষানুরাগী দিলওয়ার খান বইবিমুখ মানুষের জন্য পাঠভ্যাস গড়তে প্রতিষ্ঠা করেছেন তিন পাঁচ সহশ্রধিক এর  বেশি বই সমৃদ্ধ একটি আদর্শ গ্রন্থাগার। যা অত্র অঞ্চলের বুদ্ধির বিকাশে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করছে।

বহু প্রতিভাধর নানা গুণে গুণান্বিত এই মানুষটির আজ জন্মদিন। এই দিনে তাঁর জন্য রইলো নিরন্তর শুভকামনা ও শুভেচ্ছা। এই দিন বার বার ফিরে আসুক তাঁর জীবনে। শ্রদ্ধা ও ভালোবাসা রইলো অফুরন্ত!

সংবাদটি শেয়ার করুনঃ