Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জাতীয় জাদুঘরে চয়ন সাহিত্য ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৩, ২২ নভেম্বর ২০২২

জাতীয় জাদুঘরে চয়ন সাহিত্য ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে চয়ন সাহিত্য ক্লাবের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত ১৮ নভেম্বর এই আয়োজনকে ঘিরে জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তন পরিণত হয় সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের মিলনমেলায়।

একই অনুষ্ঠানে চয়ন সাহিত্য ক্লাব স্বর্ণপদক প্রদান, চয়ন ও দশদিগন্ত সাহিত্য ম্যাগাজিনের ত্রিশ বছর পূর্তি, কবিতা পাঠ, আলোচনা, সাংস্কৃতিক সন্ধ্যা ও কবি লিলি হক সম্পাদিত ‘কবিতার প্রজাপতি নীড়ে’ কাব্যগ্রন্থের প্রকাশনা উৎসব সম্পন্ন হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত বাচিকশিল্পী গোলাম সারোয়ার, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন আইকন বিবি রাসেল এবং কথাসাহিত্যিক আবু সাঈদ ও গুলশান-ই ইয়াসমীন। 

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন জাতীয় জাদুঘর প্রযত্ন পর্ষদের সভাপতি আ আ ম স আরেফিন সিদ্দিক। প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক হাসনাত আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ। 

সভাপতিত্ব করেন চয়ন সাহিত্য ম্যাগাজিনের সম্পাদক কবি লিলি হক। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংকের এডিশন্যাল ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং মিডিয়া ব্যক্তিত্ব খান মোহাম্মদ সালেক। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন কথাশিল্পী ওয়াসীম হক।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ