Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তাহাফফুজে খতমে নবুওয়তের ওলামা মাশায়েখ সম্মেলন

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৪, ১০ আগস্ট ২০২২

তাহাফফুজে খতমে নবুওয়তের ওলামা মাশায়েখ সম্মেলন

আগামী ২৭ আগস্ট আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ-এর উদ্যোগে উম্মুল মাদারিস আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারি মাদরাসায় ওলামা মাশায়েখ ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। 

গতকাল ৮ আগস্ট জামিয়া ইসলামিয়া মাখজানুল উলুম খিলগাঁও মাদরাসায় সংগঠনের নায়েবে আমীর, ছারছিনার মেজো পীর সাহেব আলহাজ মাওলানা সাইফুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে এ সংক্রান্ত একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। 

এতে সম্মেলন বাস্তবায়নের জন্য সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দীন রাব্বানীকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট সাব কমিটি গঠন করা হয়। 

মিটিংয়ে সংগঠনের সভাপতি, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া বলেন, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে কাদিয়ানীরা মুসলমানদের ঈমান হরণ করছে। তাই সরকারকে অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। 

‘দ্বীনের প্রচারের চেয়ে দ্বীনের হেফাজত বেশি প্রয়োজন। তাই আগামী ২৭ তারিখের সম্মেলন সফল করতে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ-এর সকল জেলার দায়িত্বশীল ও প্রতিনিধি আলেম-ওলামার প্রতি আহ্বান জানাচ্ছি।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ