Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বন্যার্তদের মাঝে সাদাকাহ ইউএসএ-এর খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০২:০২, ২৮ জুন ২০২২

বন্যার্তদের মাঝে সাদাকাহ ইউএসএ-এর খাদ্যসামগ্রী বিতরণ

স্মরণকালের ভয়াবহ বন্যায় তলিয়ে গেছে বাংলাদেশের সিলেট অঞ্চল। বিশ্বব্যাপী মানবিক কার্যক্রম পরিচালনার ধারাবাহিকতায় সেখানকার বন্যাদুর্গত মানুষের সাহায্যার্থে শুরু থেকেই সহায়তামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে সাদাকাহ ইউএসএ। তারই অংশ হিসেবে এবার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে চ্যারিটি সংস্থাটির পক্ষ থেকে। 

সাদাকাহ ইউএস এর অর্থায়নে সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা-বন্দরপাড়া মহল্লায় এই  বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, পিয়াজ, সোয়াবিন তৈল, আলু, মুড়ি, বিশুদ্ধ পানি। 

সাদাকাহ ইউএস এর সিলেট প্রতিনিধি শাহিদ হাতিমীর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসাতু উমর মাহমুদনগরের প্রিন্সিপাল, শায়খুল হাদীস মাওলানা মুফতী জামাল উদ্দীন, ছাত্র জমিয়ত জৈন্তাপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা উবায়দুল্লাহ, জৈন্তা মিডিয়ার পরিচালক মাওলানা ইমাম উদ্দিন, মাওলানা মনির উদ্দিন, বিশিষ্ট মুরব্বি আবদুল করীম প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ