Channel786 is a Community News Network

রমজানব্যাপী সাদাকাহ ফাউন্ডেশনের ইফতার কর্মসূচি

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৩৫, ২৫ এপ্রিল ২০২২

রমজানব্যাপী সাদাকাহ ফাউন্ডেশনের ইফতার কর্মসূচি

পবিত্র রমজানে মাসব্যাপী বাংলাদেশের ৩০টি এলাকায় সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ-এর উদ্যোগে রোজাদারদের জন্য ইফতার কর্মসূচি চলছে। ১ রমজান শুরু হওয়া এই কর্মসূচি শেষ রমজান পর্যন্ত অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক চ্যারিটি সংস্থাটি।

বাংলাদেশের উপকূলীয় এলাকা বরগুনার পাথরঘাটা, ঝালকাঠির কাঠালিয়া, রাজাপুর, পিরোজপুরের ভান্ডারিয়াসহ বিভিন্ন এলাকায় আয়োজিত এই কর্মসূচিতে স্বতঃস্ফ‚র্তভাবে সাধারণ মানুষ অংশ নিচ্ছেন। 

তারা এই উদ্যোগকে স্বাগত জানানোর পাশাপাশি ভবিষ্যতে এটিকে আরও ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন। অন্যদিকে, সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ-এর পরিচালক জানিয়েছেন, ভবিষ্যতে এই কর্মসূচি আমরা আরও বিস্তৃত করতে চাই। সেজন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

এই কর্মসূচি বাস্তবায়নের সাথে সম্পৃক্ত বাংলাদেশের বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা মাসর ফাউন্ডেশনের পাথরঘাটার সেচ্ছাসেবী মো. মোখলেছুর রহমান জানান, উপকূলীয় পাথরঘাটা এলাকার মৎস্যজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় ভালোভাবে ইফতার করতে পারেন না। তাদের জন্য সাদাকাহ ফাউন্ডেশনের এই আয়োজন আনন্দ বয়ে নিয়ে এসেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ