Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জাতির পিতা শুধু ম্যূরালে নয়, হৃদয়ে থাকতে হবে: শিক্ষামন্ত্রী

দিলওয়ার খান

প্রকাশিত: ০১:৪৮, ২৫ মার্চ ২০২২

জাতির পিতা শুধু ম্যূরালে নয়, হৃদয়ে থাকতে হবে: শিক্ষামন্ত্রী

জাতির জনক বঙ্গবন্ধু  শুধু ম্যূরালে নয় প্রতিটি শিক্ষার্থীর হৃদয়ের থাকতে হবে। আমরা এভাবেই শিক্ষা ব্যবস্থা তৈরি করেছি। আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করতে সবাই এগিয়ে আসতে হবে।

এছাড়া হাওরাঞ্চলের শিক্ষা ব্যবস্থা যুগোপযোগী করতে যদি শিক্ষার্থীদের জন্য আবাসিক ব্যবস্থা চালু করতে হয় আমরা তা করবো। নেত্রকোণার মোহনগঞ্জের হাওরাঞ্চলের শিক্ষার বাতিঘর শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করতে গিয়ে শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এসব কথা বলেন।

পরে ‘বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন’ শীর্ষক এক আলোচনা আয়োজন করা হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্যদের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

বিশেষ হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, স্থানীয় সাংসদ রেবেকা মমিন ও রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়সহ স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ