Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বরিশালে আন্তর্জাতিক কিরাত মাহফিলে জনতার ঢল

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ১০ জানুয়ারি ২০২২

বরিশালে আন্তর্জাতিক কিরাত মাহফিলে জনতার ঢল

ইন্টারন্যাশনাল কিরাত রিসাইটেশন অ্যাসোসিয়েশনের তথা ইকরা-এর উদ্যোগে আন্তর্জাতিক কিরাত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ০৭ জানুয়ারি বরিশাল নগরীর কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত এই কিরাত মাহফিলে জনতার ঢল নামে। 

বাংলাদেশে ২১ তম এবং বরিশালে এটি ৩য় আন্তর্জাতিক কিরাত মাহফিল। আল কুরআন অ্যাকাডেমি বরিশালের আয়োজনে অনুষ্ঠিত এই মাহফিলে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বাংলাদেশের শাইখুল কুররা আহমাদ বিন ইউসুফ আল-আযহারী। 

এছাড়া মিশরের প্রখ্যাত কারি শাইখ ত্বহা আন নোমানী, ইরানের কারি হামেদ আলী যাদেহ, আফগানিস্তানের কারি আলী রেযা রেযায়ী এবং ফিলিপাইনের কারি মুহাম্মদ নাযীর আসগর তাদের সুমধুর সুরের কোরআন তেলাওয়াতে সবাইকে মুগ্ধ করেন। 

স্টিমারঘাট জামে মসজিদের খতিব মাওলানা মির্জা শরফুদ্দিন বেগের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন বরিশাল সরকারি ব্রোজমোহন কলেজের প্রফেসর ড. মোয়াজ্জেম হোসাইন এং গুঠিয়া জামে মসজিদের খতিব ড. আবুবকর সিদ্দিক।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ