Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লঞ্চে অগ্নিদগ্ধদের মাঝে বরিশালে সাদাকাহর অর্থ সহায়তা

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫২, ৩ জানুয়ারি ২০২২

আপডেট: ২৩:৫৩, ৩ জানুয়ারি ২০২২

লঞ্চে অগ্নিদগ্ধদের মাঝে বরিশালে সাদাকাহর অর্থ সহায়তা

লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন সাদাকাহ ইউএসএ-এর উপদেষ্টা ছারছীনা দরবার শরীফের বড় হুজুর মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী। ২ জানুয়ারি বরিশাল শেরেবাংলা মেডিকেলে আহতদের দেখতে গিয়ে এই সহায়তা তুলে দেন তিনি। 

আর্থিক অনুদান প্রদানের পাশাপাশি অগ্নিদগ্ধদের জন্য দোয়া মোনাজাত করেন তিনি। অভিযান-১০ লঞ্চে অগ্নিদগ্ধদের স্বাস্থ্যের খোঁজখবর নেওয়ার পাশাপাশি কথা বলেন চিকিৎসকদের সাথেও। 

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ছারছীনা দরবার শরীফের ছোট হুজুর  শাহ মো. আরিফ বিল্লাহ সিদ্দিকী, সাংবাদিক হযরত আলী হিরু, সেরা ডিজিটাল ৩৬০-এর এরিয়া ম্যানেজার এবং বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল জেলার নির্বাহী সদস্য শায়েখ মুনতাসির রহমান, সাংবাদিক মো. রুহুল আমিন, সাংবাদিক মো. নাসির, মো. নাঈম, মো. যুবায়ের হোসাইনসহ আরও অনেকে। 

এক বার্তায় এমন মানবিক কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রভিত্তিক সাহায্য সংস্থা সাদাকাহ ইউএসএ-এর প্রধান নির্বাহী মুহম্মদ শহীদুল্লাহ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ