Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সমাজসেবা কার্যক্রম মানুষের দোরগোড়ায়: প্রতিমন্ত্রী

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৭, ২৬ ডিসেম্বর ২০২১

সমাজসেবা কার্যক্রম মানুষের দোরগোড়ায়: প্রতিমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নেত্রকোণা সদর উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৫৪ জন রোগীর মাঝে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মোট ২৭ লক্ষ টাকা এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

২৬ ডিসেম্বর  উপজেলা পরিষদ হলরুমে  নেত্রকোণা সদর উপজেলা পরিষদ ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এই সমস্ত রোগীর হাতে অনুদানের থেকে তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত থাকলেই কেবল সকল মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব। তাঁর বলিষ্ঠ নেতৃত্বেই সমাজসেবা কার্যক্রম মানুষের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হয়েছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নেত্রকোণা সদর উপজেলা চেয়ারম্যান তফসির উদ্দিন খান, সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আলাল উদ্দিন সহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ ও উপকারভোগীরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ