Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দেশপ্রেম নিয়ে কাজ করলে উন্নয়ন হবেই: নেত্রকোণা জেলা প্রশাসক

দিল‌ওয়ার খান

প্রকাশিত: ২৩:০৫, ২৬ ডিসেম্বর ২০২১

দেশপ্রেম নিয়ে কাজ করলে উন্নয়ন হবেই: নেত্রকোণা জেলা প্রশাসক

‘দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে জনগণের আকাঙ্ক্ষা অনুযায়ী সততা ও নিষ্ঠার সাথে কাজ করলে সার্বিক উন্নয়ন সম্ভব। জনগণের সেবক হিসেবে প্রতিটি মুহূর্তে আমি দায়িত্বপালন করছি।’ এসব কথা বলেছেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি আবদুর রহমান।
 
নেত্রকোণা প্রেসক্লাব কতৃক আয়োজিত তথ্য অধিকার আইন-২০০৯ বাস্তবায়নে ১ম স্থান অর্জন এবং শ্রেষ্ঠ সরকারি ব্যক্তি ক্যাটাগরিতে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার-২০২১ অর্জন করায় তাকে অভিনন্দন জানাতে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন জেলা প্রশাসক।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট সানওয়ার হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের হলরুমে ২৫ ডিসেম্বর (শনিবার) রাতে অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল মাহমুদ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হানিফ উল্লাহ আকাশ, শিমুল মিল্কি,সঞ্জয় সরকার, আলপনা বেগম, ভজন দাস, দিল‌ওয়ার খান, এম মাহবুবুল কিবরিয়া হেলিম, ফখরুল হক, এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, বীর মুক্তিযুদ্ধা হায়দার জাহান চৌধুরী, বীর মুক্তিযুদ্ধা ওসমান গনি তালুকদার, নির্মল কুমার দাস।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মোখলেসুর রহমান খান।

জেলা প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান জাতীয় পুরস্কারে ভূষিত হওয়ায় জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দনপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ