Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নেত্রকোণায় পরিবেশ ও প্রাণবৈচিত্র্য রক্ষার দাবীতে সমাবেশ

দিলওয়ার খান

প্রকাশিত: ২৩:০২, ১৫ ডিসেম্বর ২০২১

নেত্রকোণায় পরিবেশ ও প্রাণবৈচিত্র্য রক্ষার দাবীতে সমাবেশ

বিজয়ের চেতনায় উদ্ভাসিত হোক তারুণ্যের চৈতন্য- এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণা জেলার প্রাণ প্রকৃতি-পরিবেশ-জলাভূমি-জীববৈচিত্র্য সুরক্ষার দাবীতে সমাবশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

পরিবেশ সংরক্ষণে গবেষণাকারী সংস্থা বারসিকের সহযোগিতায় জেলার শিক্ষা, সংস্কৃতি, পরিবেশ ও বৈচিত্র্য রক্ষা কমিটির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জেলাবাসীর ৫০টি প্রত্যাশা তুলে ধরে এই কর্মসূচি পালিত হয়।

আজ বুধবার বেলা ১২টায় নেত্রকোনা শহরের মোক্তারপাড়া পৌরসভার সামনের সড়কে ফেস্টুন হাতে শিক্ষার্থী ও যুব সমাজের নেতৃৃবন্দ এবং রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক সকল স্তরের মানুষ একাত্মতা জানিয়ে সমাবেশে যোগ দেন।

সাংবাদিক  আলপনা বেগমের সঞ্চালনায় সভাপতি নাজমুল কবীর সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা সুজনের সভাপতি সাংবাদিক শ্যামলেন্দু পাল, প্রেস ক্লাব সম্পাদক এম মুখলেছুর রহমান খান, উদীচীর জেলা শাখার সভাপতি মুস্তাফিজুর রহমান খান। 

এছাড়া দৈনিক আমাদের নেত্রকোণা পত্রিকার সম্পাদক মাহফুজ স্বপন, নেত্রকোণা গণগ্রন্থাগারের সাধারণ সম্পাদক মারুফ হাসান খান অভ্র, বারসিকের সমন্বয়কারী মো. অহিদুর রহমান, সিনিয়র সাংবাদিক শেখ খলিলুর রহমান ইকবাল, ছাত্র ইউনিয়নের সভাপতি প্রার্থ প্রতীম সরকার প্রমুখ বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ